নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উদযাপন

IMG_20220815_115513_709_2-1-1.jpg

বিজ্ঞপ্তি: নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ এর অনুষ্ঠানমালা উদযাপিত হয়েছে।

এ দিন সকালে জাতীয় পতাকা অর্ধ নমিত ভাবে উত্তোলণের মাধ্যমে ১৫ আগস্টের অনুষ্ঠান শুরু হয়।

এরপর সকাল ১০.২০ মিনিটে বিশ^বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ কালো ব্যাচ ধারণ এবং সকাল সাড়ে ১০ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন মিলনায়তনে এক আলোচনা সভা ও পঁচাত্তরের ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে কোরআন খতম ও দু’আ অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের সায়েন্স এ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. মোঃ নওশের আলী মোড়ল এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ বজলার রহমান।

আলোচনায় অংশ নেন পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ডঃ নাসিম আহমেদ, রেজিস্ট্রার মুহম্মদ শরিফুল ইসলাম, সহকারি প্রক্টর হাসিবুল ইসলাম সুমন, ভারপ্রাপ্ত কাউন্সিলর মোঃ আলামিন শেখ। উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের সহকারি প্রক্টরবৃন্দ, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। দু’আ পরিচালনা করেন মাওঃ আব্দুল মুমীন নোমানী।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top