আশ্রয়কেন্দ্রে শিশু ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেফতার

image-846126-1725269366.jpg

ডেস্ক রিপোর্ট: কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় বন্যা কবলিত এলাকায় আশ্রয়কেন্দ্রে ৫ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার নাইঘর গ্রামের মৃত সেনু মিয়ার ছেলে বাবুর (২৫) বিরুদ্ধে এ অভিযোগ উঠে।  অভিযুক্ত বাবুকে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গ্রেফতার করে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে পাঠিয়েছে।

এজহার সূত্রে জানা যায়, নাইঘর গ্রামে বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় মেয়ের বাবা স্ব-পরিবারে আশ্রয়কেন্দ্র, ব্রাহ্মণপাড়া ভগবান সরকারি উচ্চ বিদ্যালয়ের ৫ম তলায় আশ্রয় নেন।

তাদের পরিবারের সদস্য বেশি হওয়ায় আশ্রয়কেন্দ্রের ৫ম তলায় একসঙ্গে থাকার সু-ব্যবস্থা না থাকায় ছোট তিন মেয়েকে ৩য় তলায় একটি রুমে থাকার ব্যবস্থা করে দেন। ওই রুমে  ধর্ষণচেষ্টাকারী মো. বাবু বসবাস করত।

গত ৩১ আগষ্ট রাত আনুমানিক পৌনে ১২ টায় বাবু শয়ন কক্ষের ভিতর তার মেয়েকে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে।  মেয়ে চিৎকার করলে বাবু তাকে প্রাণে মেরে ফেলার ভয়ভীতি দেখায়। পরবর্তীতে ওই মেয়ে তার বাবা এবং মাকে বিষয়টি জানায়। এব্যাপারে মেয়ের বাবা রোববার ব্রাহ্মণপাড়া থানায় একটি ধর্ষণচেস্টা মামলার অভিযোগ দায়ের করেন।

 ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ এস এম আতিক উল্লাহ অভিযোগের সত্যতা নিশ্চিত করেন।

Share this post

scroll to top