সাতক্ষীরায় সোয়া কোটি টাকার সোনা পাচারকালে যুবক আটক

copy-copy-1.jpg

খুলনার দর্পণ ডেস্ক : কোমরে ১০টি সোনার বার লুকিয়ে ভারতে পাচারের জন্য সীমান্তে যাওয়ার পথে বিজিবির হাতে আটক হয়েছেন মোঃ আশরাফুল ইসলাম (২৪) নামে এক পাচারকারী। এ ১০টি সোনার বারের ওজন এক কেজি ৪১০ গ্রাম। যার দাম এক কোটি ২৪ লাখ ৩৬ হাজার ২০০ টাকা।
গতকাল বৃহস্পতিবার সকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকার বাঁশকল চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়। আটক আশরাফুল ইসলাম সাতক্ষীরা সদর উপজেলার চৌবাড়িয়া গ্রামের নূর হামজার ছেলে।
সাতক্ষীরা ৩৩ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ আশরাফুল হকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, সকালে স্বর্ণ পাচার হবে-এমন খবরের ভিত্তিতে ভোমরা বিওপির নায়েক মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে বিজিবির একটি দল ভোমরার বাঁশকল এলাকায় অবস্থান নেয়। এর মধ্যে ওই এলাকা দিয়ে বাইসাইকেলে করে সীমান্তের দিকে যাচ্ছিলেন আশরাফুল ইসলাম নামে এক যুবক। এসময় দেহ তল্লাশি করে তার কোমরে লুকানো ১০টি স্বর্ণের বার পাওয়ায় তাকে আটক করা হয়।
বিজিবি আরও জানায়, এ ঘটনায় মামলা দিয়ে আটক যুবককে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। আর স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেয়া হয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top