খুলনায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের

1660632831.8.jpg

সিনিয়র করেসপন্ডেন্ট…..
খুলনায় ট্রাকের ধাক্কায় হাসান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে নগরের খানজাহান আলী থানার বাদামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
হাসান যশোরের অভয়নগর উপজেলার সিদ্দিপাশা গ্রামের আকরাম শেখের ছেলে।
এ ঘটনায় একই উপজেলার শরীফুল মিনার ছেলে রিয়াজ (২৪) নামে অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন। তিনি খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয়রা জানায়, বাদামতলা মোড়ের কাছে দ্রুত গতিতে একটি মোটরসাইকেল সামনের একটি মাইক্রোবাসকে ওভারটেক করার চেষ্টা করছিল। সামনে একটি বাস দেখে মোটরসাইকেলচালক গতি কমিয়ে দিলে পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলচালক ও আরোহী ট্রাকের নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে হাসান চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় আহত হয়ে রিয়াজ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।
খানজাহান আলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান জানান, খুলনা-যশোর মহাসড়কের বাদামতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই যুবক আহত হন। তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top