কেউ দুর্নীতি করলে রেহাই পাবে না : স্বাস্থ্যমন্ত্রী

Untitled-17-copy.jpg

খুলনার দর্পণ ডেস্ক : স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন বলেছেন, আমি থাকাকালীন কোনো রকম দুর্নীতি মেনে নেব না এবং দুর্নীতি করে কেউ রেহাইও পাবে না। তিনি আরও বলেছেন, আপনারা আস্থা রাখুন। আমি সারাজীবন দুর্নীতি করিনি। আর ভবিষ্যতেও করব না।
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গতকাল শুক্রবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে ডাঃ সামন্ত লাল সেন এসব কথা বলেন। এ সময় তিনি হাসপাতালে ভর্তি রোগীদের সঙ্গে কথা বলেন। চিকিৎসার খোঁজ খবর নেন। এ ছাড়া মন্ত্রী হাসপাতালের অপারেশন থিয়েটার, মুজিব কর্নার, শেখ রাসেল কিডস কর্নার ও হাসপাতাল চত্বর ঘুরে দেখেন।
এর আগে সকাল ১০ টায় স্বাস্থ্যমন্ত্রী সোনারগাঁওয়ের শ্রী শ্রী লোকনাথ আশ্রমে যান। আশ্রমে উপস্থিত ধর্মীয় নেতাদের সঙ্গে কথা বলেন ও প্রার্থনায় অংশ নেন।
এ সময় স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ ফরিদ হোসেন মিঞা, লাইন ডিরেক্টর (উপজেলা হেলথ কেয়ার) ডাঃ মোঃ রিজওয়ানুর রহমান, সিভিল সার্জন (নারায়ণগঞ্জ) ডাঃ আবুল ফজল মুহাম্মদ মুশিউর রহমান, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শওকত মহিবুর রব, উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপন দেবনাথ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহীম, সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম, আরএমও ডাঃ মোঃ মোশাররফ হোসেন এবং হাসপাতালের চিকিৎসক ও জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা ছিলেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top