আজমিরীগঞ্জে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

image-846009-1725228845.jpg

ডেস্ক রিপোর্ট: হবিগঞ্জের আজমিরীগঞ্জে গোষ্ঠীগত বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। রোববার সকালে উপজেলার জলসুখা গ্রামে এ সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ বলেন, দুপক্ষের মধ্যে গোষ্ঠীগত বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছে। তবে শনিবার তাদের একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জলসুখা গ্রামের ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু এবং জাকির হোসেন জনির লোকজনের মাঝে পূর্ববিরোধ চলছিল। ইতোপূর্বে উভয় গ্রুপের মাঝে হামলা ও মামলা-মোকদ্দমা চলে আসছিল। শনিবার রাতে ফেসবুকে মানহানিকর ভিডিও পোস্ট দেওয়ার অভিযোগে জনির পক্ষের দুই যুবককে মারধর করে চেয়ারম্যানের লোকজন। এ ঘটনায় রাতেই উভয়পক্ষের লোকজন পরদিন মারামারির চ্যালেঞ্জ দেয়। এর পরিপ্রেক্ষিতে রোববার সকালে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলার পর পুলিশ ও স্থানীয় আলেমদের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সংঘর্ষে গুরুতর আহতদের হবিগঞ্জ সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ স্বাস্থ্য কমপে্লক্সে প্রেরণ করা হয়।

Share this post

scroll to top