প্রথমবার বাবা হলেন শাহিন আফ্রিদি

image-842145-1724489926.jpg

ক্রীড়া ডেস্ক : আগেই বলা হয়েছিল সন্তানের বাবা হতে যাচ্ছেন শাহিন শাহ আফ্রিদি। তাই শঙ্কা ছিল বাংলাদেশের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টে আফ্রিদির খেলা নিয়ে। তবে সেই শঙ্কা দূর করে রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টেস্টে মাঠে নেমেছেন আফ্রিদি। আর এই সিরিজের মাঝপথেই পুত্রসন্তানের বাবা হওয়ার বিষয়টি শনিবার সামাজিক যোগাযোগামাধ্যমে পোস্ট দিয়ে নিশ্চিত করেছে তার পরিবার।

পাকিস্তানের এ তারকা পেসার গত ২০২৩ সালের ৩ ফেব্রুয়ারি সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদিকে বিয়ে করেন। সেই সময় বেশ জমাকালোভাবে বিয়ে হয় আফ্রিদির। যেখানে উপস্থিত ছিলেন দলের বেশ কয়েকজন ক্রিকেটার।

দেড় বছরের সংসার জীবনে এবার বাবা হয়েছেন আফ্রিদি। তার ছেলের নাম রাখা হয়েছে আলি ইয়ার। শাহিন আফ্রিদি বাবা হওয়ার সুবাদে প্রথমবার নানা হয়েছেন শহিদ আফ্রিদি। সন্তান জন্মগ্রহণের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে নিশ্চিত করেছে আফ্রিদি পরিবার। যেই পোস্টটিতে আফ্রিদি ও আনশাকে শুভেচ্ছা জানাচ্ছেন তাদের শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা।

এর আগে শাহিন আফ্রিদির বাবা হওয়ার বিষয়টি নিয়ে পাকিস্তানের কোচ জেসন গিলেস্পি জানিয়েছিলেন, ‘সন্তান জন্মের কারণে শাহিন বাংলাদেশের টেস্ট ম্যাচ মিস করতে পারেন। যদি তিনি তার স্ত্রীর সঙ্গে থাকতে চান, তাহলে আমরা তাকে কিছুটা বিশ্রাম দিতে পারি।’

Share this post

scroll to top