বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলার আগে দুঃসংবাদ পেল পাকিস্তান

image-831149-1722138232.jpg

ক্রীড়া ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতা পেছনে ফেলে আসছে আগস্টে বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট খেলবে পাকিস্তান। সেই টেস্ট সামনে রেখে এখন প্রস্তুত হচ্ছে দলটি। এই টেস্ট দুটি দিয়েই পাকিস্তান ক্রিকেটে শুরু হবে কোচ জেসন গিলেস্পি অধ্যায়। যেখানে দারুণ কিছুর স্বপ্ন দেখছে পাকিস্তান।

তবে সেই সিরিজ শুরুর আগেই এবার চিন্তার ভাজ গিলেস্পির কপালে। কেননা, দলের অন্যতম সেরা পেসার হাসান আলী ভুগছেন কনুইয়ের চোটে। যার ফলে শঙ্কায় তার বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে খেলা।

সাম্প্রতিক সময়ে কনুইয়ের চোটে বেশ ভুগতে হচ্ছিল হাসান আলীকে। যার প্রভাব পড়েছে তার পারফরম্যান্সেও। তবে সে সব পেছনে ফেলে বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলতে চেয়েছিলেন তিনি। তবে সেটা এখন শঙ্কায় পড়ে গেছে। ইংল্যান্ডের ওয়ারউইকশায়ারের হয়ে কাউন্টি ক্রিকেট খেলার সময় কনুইয়ের চোট বেশ ভোগাতে দেখা গেছে হাসান আলীকে। যা ইঙ্গিত দিচ্ছে বাংলাদেশ সফরের টেস্ট দলে তার না খেলার বিষয়ে।

কেননা, এই চোট সারাতে লম্বা সময় চিকিৎসার মধ্যে দিয়ে যেতে হবে তাকে। যার ফলে আসন্ন ২১ আগস্ট শুরু হতে যাওয়া টেস্টে সিরিজে না খেলার যথেষ্ট সম্ভাবনা রয়েছে হাসান আলীর। আর সেটি হলে সিরিজের দ্বিতীয় টেস্ট ৩০ আগস্ট সেটিও মিস করবেন তিনি।

Share this post

scroll to top