কুমিল্লার ১২ থানায় বড় ধরনের রদবদল

police-66e4b9144e557-66e64698b3446.jpg

ডেস্ক রিপোর্ট: কুমিল্লায় ১২ থানায় বড় ধরনের রদবদল হয়েছে। এসব থানায় দেওয়া হয়েছে নতুন ওসি। শনিবার জেলা পুলিশ সুপার আসফিকুজ্জামান আক্তার স্বাক্ষরিত এক অফিস আদেশে আরও বেশ কয়েকটি রদবদলের তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, জেলা গোয়েন্দা শাখা, সদর কোর্টসহ সব মিলিয়ে ১৫ জন ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) রদবদল করা হয়েছে। তাদের মধ্যে দুই ভারপ্রাপ্ত কর্মকর্তাকে পুলিশ লাইনওয়ারে সংযুক্ত করা হয়েছে। বাকিদের বিভিন্ন থানায় নিযুক্ত করা হয়েছে।

আদেশটিতে কুমিল্লার সদর কোর্ট পুলিশ পরিদর্শক মাহবুবুল হককে বদলি করে মুরাদনগর থানায়, মুরাদনগর থানার বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধরকে বদলি করে সদর কোর্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা, তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী নাজমুল হককে বদলি করে বরুড়া থানায়, বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন চৌধুরীকে বদলি করে পুলিশ লাইনওয়ারে, কুমিল্লা লাইনওয়ারের পুলিশ পরিদর্শক সাজ্জাদ করিম খানকে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক মহিনুল ইসলামকে কোতোয়ালি মডেল থানায়, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নাজমুল হুদাকে বদলি করে চান্দিনা থানায়, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক এটিএম আক্তারুজ্জামানকে বদলি করে চৌদ্দগ্রাম থানায়, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক জুনায়েদ চৌধুরীকে দাউদকান্দি মডেল থানায় সংযুক্ত করা হয়েছে।

এ ছাড়াও লাইনওয়ারের পুলিশ পরিদর্শক আজিজুল হককে বুড়িচং থানায়, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক মুহাম্মদ রফিকুল ইসলামকে সদর দক্ষিণ মডেল থানায়, লাইনওয়ারের পুলিশ পরিদর্শক শাহ আলমকে লালমাই থানায়, হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীনকে বদলি করে মেঘনা থানায়, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আজিজুল ইসলামকে তিতাস থানায়, সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর ভূঞাকে লাইনওয়ারে সংযুক্ত করার কথা বলা হয়েছে আদেশটিতে।

Share this post

scroll to top