মাদকের বিরুদ্ধে পোস্ট বারহাট্টায় বিশ্ববিদ্যালয় ছাত্রের ওপর হামলা

image-846012-1725231125.jpg

ডেস্ক রিপোর্ট: বারহাট্টায় মাদকের বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দেওয়ায় মাদক ব্যববসায়ীদের হামলার শিকার হয়েছেন এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। মারধর করে হামলাকারীরা তার সঙ্গে থাকা দুটি স্মার্টফোন ভেঙে ফেলে এবং পকেটে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী বারহাট্টা থানায় লিখিত অভিযোগ করেছেন। পাশাপাশি স্থানীয় সেনা ক্যাম্পেও লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী শিক্ষার্থী মনিরুজ্জামান খান পিয়াস। তিনি বেসরকারি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি’র (আইইউবিএটি) সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

হামলাকারীদের মধ্যে মো. আইনাল হক নামে একজনের নাম উলে্লখ করেছেন মনিরুজ্জামান। অভিযুক্ত আইনাল হক বারহাট্টা শহরের মহাজনপাড়ার অধিবাসী।

মনিরুজ্জামান খান জানান, ঢাকায় আমরা ইউনিভার্সিটির শিক্ষার্থীরা মিলে স্বৈরাচারবিরোধী আন্দোলন করেছি। স্বৈরাচার সরকার পতনের পর সম্প্রতি এলাকায় এসেছি। নিজের এলাকায় মাদকের ব্যাপক বিস্তার দেখে ২৮ আগস্ট আমি ফেসবুকে পোস্টে লিখেছে- বারহাট্টায় মাদক ব্যবসা চলবে না, আমরা সাধারণ ছাত্রছাত্রীরা মানবো না। এর দুইদিন পর ৩১ আগস্ট আমার ওপর হামলা চালায় স্থানীয় মাদক ব্যবসায়ী মো. আইনাল হকসহ কয়েকজন।

শিক্ষার্থী মনিরুজ্জামানের বাবা সাংবাদিক রুকনুজ্জামান বলেন, সে দেশের জন্য সংগ্রাম করে দেশকে স্বৈরাচার মুক্ত করেছে। অথচ নিজের এলাকায় মাদক ব্যবসা নিয়ে কথা বলায় হামলার শিকার হয়েছে। হামলাকারী মাদক ব্যবসায়ীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

Share this post

scroll to top