খুলনা-২ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী প্রভাষক বাবু কুমার রায়ের নির্বাচনী ইশতেহার ঘোষণা


দর্পণ রিপোর্ট :

বাংলাদেশের মাটি ও মানুষের রাজনৈতিক দল জাগ্রত বাংলাদেশ (জেবিডি) মনোনীত বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট এর খুলনা-২ (সদর-সোনাডাঙ্গা) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী প্রভাষক বাবু কুমার রায় মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়নের খুলনাস্থ সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেন। আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত সকল সাংবাদিকবৃন্দকে তিনি শুভেচ্ছা জানান। তিনি বলেন, লাখো শহীদের রক্তে রঞ্জিত স্বাধীন সার্বভৌম বাংলাদেশে আমাদের গর্বের ঐতিহ্যের নীলা নিকেতন আমাদের এই খুলনা শহর। এই দেশ যাদের বুকের রক্ত ও অপরিসীম ত্যাগে সৃষ্টি হয়েছে, সেই সব বীর শহীদ ও জাতির পিতার প্রতি তিনি বিনম্র শ্রদ্ধা জানান। তিনি বলেন, খুলনার মাটি, আলো, বাতাস, অলি-গলি সবই আমার পরিচিত। বাংলাদেশের তৃতীয় এবং দক্ষিণবঙ্গের বৃহত্তম বন্দর নগরী খুলনা দীর্ঘদিন ধরে অবহেলিত। আমি ভালোবাসি আমার দেশকে, আমি অনেক ভালোবাসি খুলনাকে। আমি স্বপ্ন দেখি একটা জাগ্রত বাংলাদেশের, স্বপ্ন দেখি জাগ্রত খুলনা সদর ও সোনাডাঙ্গার।

আয়োজিত সংবাদ সম্মেলনে তরুণদের কর্মসংস্থান বৃদ্ধির জন্য অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা, সিটি করপোরেশন, ওয়াসা, কেডিএ’র সাথে সমন্বয় করে কাজের উন্নয়ন, খুলনা শিক্ষাবোর্ড প্রতিষ্ঠা, মেরিটাইম ও ডিজিটাল বিশ্ববিদ্যালয় স্থাপন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, জংগীবাদ, সিন্ডিকেট মুক্ত শহর, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোগত চলমান উন্নয়ন ত্বরান্বিত করা, একটি সাংস্কৃতিক ও পরিবেশ বান্ধব শহর গড়ে তোলা সহ মোট ৫৯ দফা ইশতেহার ঘোষণা করেন। এ সময়ে উপস্থিত ছিলেন জাগ্রত বাংলাদেশ (জেবিডি) খুলনা বিভাগীয় কমিটির সহকারী বিভাগীয় সমন্বয়ক সঞ্জয় সরকার, সদস্য সুমন কুমার বিশ্বাস, মো: বেলাল শেখ, শুভ চ্যাটার্জি, সোমেন মল্লিক, ব্যবসায়ী, সাধারণ নাগরিক, প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, তিনি ‘ছড়ি’ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি জাগ্রত বাংলাদেশ (জেবিডি) রাজনৈতিক দলের খুলনার বিভাগের বিভাগীয় সমন্বয়ক এবং বাংলাদেশ লিডার্স এসেম্বলি (বিএলএ) এর বর্তমান ভাইস প্রেসিডেন্ট। তিনি বাংলাদেশ লিডার্স এসেম্বলি (বিএলএ) এর শ্যাডো পার্লামেন্টে খুলনা-২ সংসদীয় আসন থেকে দীর্ঘ ৪ বছর যাবৎ ছায়া সংসদ হিসেবে প্রতিনিধিত্ব করছেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top