খুলনার মানুষের উন্নয়নে জীবনের শেষ পর্যায়ে নিজেকে উৎসর্গ করতে চাই – শেখ হারুন

FB_IMG_16651158732172.jpg

নিজস্ব প্রতিবেদক…

খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ বলেছেন, খুলনার মানুষের উন্নয়নে জীবনের শেষ পর্যায়ে নিজেকে উৎসর্গ করতে চাই। ছাত্রজীবন থেকে শুরু করে এ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে মানুষের কল্যাণে রাজনীতি করে এসেছি। এই দীর্ঘ চলার পথে ভুল ভ্রান্তি হয়ে থাকলে আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে খুলনার উন্নয়নে আমাকে আরেকবার সুযোগ দিন। আমি নির্বাচিত হলে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এ অঞ্চলের মানুষের জন্য কাজ করবো। সুতরাং আসুন আমরা সবাই মিলে খুলনার মানুষের ভাগ্যের পরিবর্তনে শেখ হাসিনার মনোনয়নের প্রতি শ্রদ্ধা জানিয়ে মোটর সাইকেল প্রতীককে বিজয়ী করতে হবে।
বৃহস্পতিবার বেলা ১১ টায় চালনা পৌরসভা মিলনায়তনে দাকোপ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সভায় সম্মানিত অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি এবং প্রধান বক্তা ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকার। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।
সভায় সভাপতিত্ব করেন দাকোপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন।
দাকোপ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায় এবং উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মানস মুকুল রায়ের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ সোহরাব আলী সানা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ এম এম মুজিবুর রহমান, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, অধ্যাঃ এ্যাডঃ নিমাই চন্দ্র রায়, আলহাজ্ব সরফুউদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, সাবেক সংসদ সদস্য ননী গোপাল মন্ডল, সরদার আবু সালেহ, ইঞ্জিনিয়ার প্রেম কুমার মন্ডল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ জোবায়ের আহম্মেদ খান জবা, দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, মোজাফ্ফার মোল্যা, খায়রুল আলম, মোঃ জামিল খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান, চালনা পৌর মেয়র সনত কুমার বিশ্বাস।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক অধ্যক্ষ আব্দুল্লাহ ফকির, সাবেক ইউপি চেয়ারম্যান সরোজিত রায়, সরদার জাকির হোসেন, আব্দুল জলিল তালুকদার, ইউপি চেয়ারম্যান শেখ যুবরাজ, ইউপি চেয়ারম্যান পঞ্চানন মন্ডল, ইউপি চেয়ারম্যান মিহির কুমার মন্ডল, এবিএম রুহুল আমীন, অধ্যাপক দুলাল রায়, শেখ শফিকুল ইসলাম আক্কেল, গৌরপদ বাছাড়, শেখ গোলাম হোসেন, মোঃ পারভেজ হাওলাদার, মোঃ ইমরান হোসেন ইমু, সুদেব রায়, মাসুম আলী ফকির, সাব্বির আহম্মেদ, গাজী জালান উদ্দিন, ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান সোহাগ, বিধান চন্দ্র রায়, তালিউর রহমান সানি, আজগর হোসেন ছাব্বির, মোঃ শিপন ভুইয়া, জি এম রেজা, উত্তম রায়, কুমারেশ মন্ডল, রতন কুমার মন্ডল, জাহিদুর রহমান মিল্টন, আরাফাত আজাদ, বিধান চন্দ্র বিশ্বাস, তানভির রহমান আকাশ, চিশতী নাজমুল বাশার সম্রাট, ফয়সাল শরীফ, লিটন সরদার প্রমুখ।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top