‘যুদ্ধের নতুন অধ্যায়ে প্রবেশ করেছে ইসরাইল’

56989898-66ebadb5d1d1f.jpg

 ডেস্ক রিপোর্ট: যুদ্ধের নতুন অধ্যায়ে প্রবেশ করেছে ইসরাইল। সেনাদের সঙ্গে সাক্ষাতে এমন মন্তব্য করেছেন দেশটির প্রতিরক্ষামন্ত্রী ইয়োভ গ্যালান্ত। তিনি বলেন, অভিযানের এই পর্যায়ে প্রয়োজন সাহস, দৃঢ়তা ও অবিচল থাকার মানসিকতা। সেনা ও অস্ত্র-সরঞ্জাম উত্তরের দিকে সরিয়ে নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

তবে লেবাননে মঙ্গল ও বুধবার হাজার হাজার যোগাযোগ ডিভাইস বিস্ফোরণ নিয়ে কোনো মন্তব্য করেননি গ্যালান্ত।  খবর টাইমস অব ইসরাইলের।

অবশ্য প্রশংসা করেছেন ইসরাইলের সেনা ও গোয়েন্দা সংস্থাগুলোর তৎপরতার। উত্তরাঞ্চলীয় সীমান্তের দিকে নতুন করে ১০ থেকে ২০ হাজার সেনা সরিয়ে নেওয়ার কথা জানিয়েছে তেলআবিব। তবে গাজায় অভিযান চালিয়ে যাওয়ার কথাও বলেছেন গ্যালান্ত।

ইসরাইলের প্রতিরক্ষামন্ত্রী বলেন, আমরা যুদ্ধের একটি নতুন অধ্যায়ের শুরুতে রয়েছি। সময়ের সঙ্গে তাল মেলাতে হবে। এই যুদ্ধে ব্যাপক সাহসী, দৃঢ় ও লক্ষ্যে অবিচল থাকতে হবে। এবার উত্তরের দিকে গুরুত্ব দেব। জিম্মিদের কিংবা দক্ষিণে আমাদের লক্ষ্যের কথাও ভুলিনি। একইসঙ্গে গাজায়ও অভিযান পরিচালনা করবে সেনারা। আইডিএফ, শিন বেত সিকিউরিটি সার্ভিস ও মোসাদ সম্মিলিতভাবে দারুণ কাজ করছে।

Share this post

scroll to top