আন্দোলন চলাকালে গুলিতে নিহত ২ এলডিপির কর্মীর পরিবারকে আর্থিক সহায়তা

image-842130-1724484043.jpg

ডেস্ক রিপোর্ট: বৈষম্য বিরোধী আন্দোলন চলাকালে রাজধানীর যাত্রাবাড়ীর কদমতলীতে পুলিশের গুলিতে নিহত দুই এলডিপি কর্মী হাবিব ও ইমনের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ। সেই সঙ্গে মিলন ও কামরুলসহ আহত ১১ পরিবারের ভরণ পোষণের দায়িত্ব নিয়েছেন তিনি।

শুক্রবার বিকালে যাত্রাবাড়ীর কদমতলীতে নিহতের বাড়িতে উপস্থিত হয়ে তিনি এ সহযোগিতা পৌঁছে দেন। এলডিপি কর্মী হাবিব ও ইমনের সন্তানদের লেখা পড়ার দায়িত্বও নেন রেদোয়ান আহমেদ। তিনি নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং সমবেদনা জানান।

এ সময় রেদোয়ান আহমেদ বলেন, হাবিব ও ইমনসহ ছাত্র-জনতার গণহত্যাকারী শেখ হাসিনা ও তার দোসরদের এ দেশের মাটিতেই বিচার করে সর্বোচ্চ শাস্তি দেওয়া হবে। ফ্যাসিবাদী শাসন উচ্ছেদের পরে আজকের বাংলাদেশে জনগণের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করতে এই গণদুশমনদের বিচারের দাবি জনতার দাবিতে পরিণত হয়েছে। এদের বিচার হবেই হবে।

এদিকে, শুক্রবার সন্ধ্যায় এলডিপির মগবাজারস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যা পরিস্থিতি মোকাবিলায় ও বন্যার্তদের সর্বাত্মক সহায়তার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। রোববার থেকে এলডিপির কর্মীরা ফেনীসহ বিভিন্ন জেলায় বন্যার্তদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করবে মিটিং শেষে সাংবাদিকদের জানান এলডিপির মহাসচিব।

Share this post

scroll to top