দেশবাসীকে শিক্ষার্থীদের কর্মসূচি সফল করার আহ্বান বাম জোটের

image-829249-1721241785.jpg

ডেস্ক রিপোর্ট: দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের পর নতুন কর্মসূচি ঘোষণা করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। আজ সারাদেশে কমপ্লিট শাটডাউনের ঘোষণা দিয়েছে তারা। এই কর্মসূচির প্রতি একাত্মতা প্রকাশ করে তা সফল করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে বাম গণতান্ত্রিক জোট।বুধবার (১৭ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাম গণতান্ত্রিক জোট জানায়, শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া ও কোটার যৌক্তিক সংস্কারের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন-এর ডাকা ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচির প্রতি সর্বাত্মক সমর্থন রয়েছে তাদের।

বিবৃতিতে জোট নেতৃবৃন্দ আজকের ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি সফল করতে সারাদেশের ছাত্র, শ্রমিক, কৃষক, নারীসহ সর্বস্তরের গণতন্ত্রকামী দেশপ্রেমিক জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

বাম গণতান্ত্রিক জোটের পক্ষে এই আহ্বান জানান কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সমন্বয়ক ও বাসদের সাধারণ সম্পাদক কমরেড বজলুর রশীদ ফিরোজ, সিপিবি’র সভাপতি কমরেড শাহ আলম, সাধারণ সম্পাদক কমরেড রুহিন হোসেন প্রিন্স, বিপ্লবী কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক কমরেড মোশরেফা মিশু, বাসদ (মার্কসবাদী) সমন্বয়ক কমরেড মাসুদ রানা ও বাংলাদেশের সমাজতান্ত্রিক পার্টির নির্বাহী সভাপতি কমরেড আব্দুল আলী।

 

Share this post

scroll to top