অশুভ শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: বাহাউদ্দিন নাছিম

image-831816-1722285519.jpg

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির বিরুদ্ধে যারা বাধা হয়ে দাঁড়াবে, সেই অশুভ শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। দেশি-বিদেশি সব ষড়যন্ত্রের বিরুদ্ধে সব সময় সজাগ থাকতে হবে। সোমবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় মহানগর দক্ষিণ শ্রমিক লীগের উদ্যোগে খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আন্দোলনে যারা নিহত এবং আহত হয়েছেন তাদের সবার প্রতি প্রধানমন্ত্রী গভীর সমবেদনা জানিয়েছেন। তিনি তাদের পাশে দাঁড়িয়েছেন। সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সন্তানেরা কখনো হত্যার রাজনীতি করে না, হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি করে না। আমরা খুনের রাজনীতিতে বিশ্বাস করি না। আমরা হত্যা, ষড়যন্ত্রের রাজনীতির বিরুদ্ধে সবসময় সোচ্চার থাকি।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. ইব্রাহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী সেলিম সারোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, জাতীয় শ্রমিক লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর কুতুব আলম মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top