গুজব উড়িয়ে পাকিস্তান সফর নিয়ে যা বললেন আফগান তারকারা

image-831178-1722151015.jpg

ক্রীড়া ডেস্ক : আগামী বছরের ফেব্রুয়ারিতে চ্যাম্পিয়ন্স ট্রফি। চ্যাম্পিয়ন্স ট্রফির এবারের আসরের আয়োজক পাকিস্তান। আয়োজক হিসেবে ঘরের মাঠেই টুর্নামেন্ট আয়োজন করতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

কিন্তু সমস্যা হয়ে দাঁড়িয়েছে ভারত। ভারতীয় ক্রিকেট দল পাকিস্তানে গিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে নারাজ। যে কারণে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দ্বারস্থ হয়েছে পিসিবি।

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় রটে যায় আফগানিস্তানের ক্রিকেটাররাও নাকি পাকিস্তান সফরে যেতে চান না। এব্যাপারে আফগানিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবি এবং টপঅর্ডার ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজ পাকিস্তান সফরে যাওয়ার নিশ্চয়তা দেন।

আফগান এই তারকারা বলেছেন, আফগান দলের চ্যাম্পিয়ন্স ট্রফি বয়কট নিয়ে ভিত্তিহীন গুজব রটানো হচ্ছে। আমরা কখনও বলিনি পাকিস্তানে চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিতে যাব না।

মোহাম্মদ নবি ও রহমানউল্লাহ গুরবাজ বর্তমানে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলছেন। মোহাম্মদ নবি ভক্তদের সোশ্যাল মিডিয়ায় প্রচারিত মিথ্যা প্রতিবেদন উপেক্ষা করার আহ্বান জানান এবং এসব গুজবে কান না দেওয়ার পরামর্শ দেন।

একইভাবে আফগান তারকা ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজও পাকিস্তানি ভক্তদের সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিতে পাকিস্তান সফরের আশা ব্যক্ত করেন।

মোহাম্মদ নবি ও রহমানউল্লাহ গুরবাজ পাকিস্তান সুপার লিগে (পিএসএল) তাদের খেলার ইতিবাচক অভিজ্ঞতা প্রকাশ করেন এবং পাকিস্তানের মাঠে খেলার ব্যাপারে নিজেদের আগ্রহ প্রকাশ করেন।

Share this post

scroll to top