বৈষম্যবিরোধী আন্দোলনে মুক্তাকিম হত্যা মামলায় গ্রেফতার আ.লীগ নেতা

3-14-67037ebc844c3.jpg

ডেস্ক রিপোর্ট: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে মিরপুরে নিহত মোঃ মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা মোঃ আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে ডিএমপির মিরপুর মডেল থানা পুলিশ।

রাজধানীর মিরপুর-১০ এলাকায় ভিকটিম মোঃ মুক্তাকিম বিল্লাহ হত্যার ঘটনায় গত ৫ অক্টোবর ২০২৪ তারিখে মিরপুর মডেল থানায় একটি মামলা রুজু হয়। মামলার এজাহারে বলা হয়, গত ১৯ জুলাই ২০২৪ তারিখ বিকেলে মিরপুর-১০ এলাকায় আন্দোলনরত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় আওয়ামী লীগের নেতাকর্মীদের ছোড়া গুলিতে মোঃ মুক্তাকিম বিল্লাহ মাথায় গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত মুক্তাকিমকে প্রথমে কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতাল ও পরবর্তীতে মিরপুর মাজার রোডের গ্লোভাল স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় রুজুকৃত মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে মুক্তাকিম বিল্লাহ হত্যায় জড়িত মোঃ আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Share this post

scroll to top