প্রকাশ্যে এলো ঐশ্বরিয়া-অভিষেকের সত্যি ঘটনা

Untitled-1-66ef93688412d.jpg

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ও অভিনেত্রী সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের ডিভোর্সের বিষয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে এখন আলোচনা তুঙ্গে। যদিও সবটাই জল্পনা বলে শোনা যাচ্ছে। এখন পর্যন্ত নিজেদের বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে এ তারকা দম্পতির কেউ-ই প্রকাশ্যে মুখ খোলেননি। অথচ ডিভোর্স জল্পনার মাঝেই শোনা গেল ভিন্নকথা।

ভিন্ন এক সাক্ষাৎকারে দাম্পত্যের সমীকরণ নিয়েও কথা বলেছেন তারা। প্রত্যেক দম্পতির মতোই তাদের মধ্যেও হয়েছে কথা কাটাকাটি। অভিষেক-ঐশ্বরিয়াও ব্যতিক্রম নন। কিন্তু কে প্রথমে দাম্পত্যের জট কাটিয়ে সব কিছু মিটমাট করেন, কে প্রথম ক্ষমা চান?

এর আগে কপিল শর্মার অনুষ্ঠানে এসে এ নিয়ে মুখ খুলেছিলেন ঐশ্বরিয়া ও অভিষেক। সেখানে উপস্থিত সাবেক ক্রিকেট তারকা নবজোৎ সিংহ সিধু। তিনি এমন প্রশ্ন শুনেই বলেছিলেন— এটা কোনো প্রশ্ন হলো। নিশ্চয়ই অভিষেকই প্রথমে ক্ষমা চান। সঙ্গে সঙ্গে সিধুকে থামিয়ে ঐশ্বরিয়া বলেছিলেন— আমিই প্রথমে মিটিয়ে নিই। ক্ষমা চাই। সমস্যা তাড়াতাড়ি মিটিয়ে নেওয়ার জন্যই কথা না বাড়িয়ে মিটমাট করে নিই। ঐশ্বরিয়ার কথা শুনে অবাক হন কপিল শর্মা।

রসিকতা করে তিনি বলেন, আপনি প্রথমে ক্ষমা চান? স্ত্রী এত সুন্দর। তার ওপর তিনি ক্ষমাও চান! এ তো ঈশ্বরের আশীর্বাদ।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির সময়ে ঐশ্বরিয়া রাইয়ের প্রেমে পড়েছিলেন অভিষেক। তার পরের বছরই অর্থাৎ ২০০৭ সালের ২০ এপ্রিল ধুমধাম করে বিয়ে সারেন এ তারকা জুটি। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বরিয়ার কোলে আসে প্রথম সন্তান— আরাধ্যা বচ্চন। কিন্তু সেই সুখের সংসারে নাকি এখন চিড় ধরেছে।

অথচ বলিউড শাহেনশাহ বাবা অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’র পাশেই নাকি নতুন বাড়ি কিনেছেন অভিষেক বচ্চন। এ খবর ছড়িয়ে পড়তেই সবার মনে একটিই প্রশ্ন—সংসারে অশান্তির মধ্যে নতুন বাড়ি কী করে কিনতে পারেন অভিষেক। তবে সেই প্রশ্নের কোনো উত্তরও দেননি এ অভিনেতা।

এর আগে তাদের ডিভোর্স জল্পনা আরও জোরালো হয়। কারণ তারা দুজনেই হাত থেকে বিয়ের আংটি খুলে ফেলেছেন। তা দেখে আরও বেশি আলোচনা শুরু হয়েছে নেটিজেনদের মাঝে। জানা গেছে, এই সম্পত্তির কারণেই বচ্চন পরিবারের অন্দরে ভাঙন ধরেছে।

যদিও এখন পর্যন্ত বিচ্ছেদ প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি তারকা দম্পতির কেউই। শোনা যাচ্ছে, সম্পত্তি ভাগাভাগি নিয়েই প্রাথমিকভাবে মতপার্থক্য দেখা দেয় বচ্চন পরিবারে, যা নাকি মোড় নিয়েছে বিচ্ছেদের দিকে। যদিও সবটাই এখনো জল্পনা কেউ কোনো বিবৃতি দেননি।

Share this post

scroll to top