শামীম ওসমানের বিরুদ্ধে আরও এক হত্যা মামলা

-66e2597daef6d.jpg

ডেস্ক রিপোর্ট: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকায় গুলিবিদ্ধ হয়ে মো. রাব্বি মিয়া মৃত্যুর ঘটনায় সাবেক এমপি একেএম শামীম ওসমানকে প্রধান আসামি করে ৬৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে ১৫০ থেকে ২০০ জনকে।

বুধবার রাতে নিহতের ভাই অন্তত মিয়া (২৬) বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। বিষয়টি  নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন।

মামলায় অন্য আসামিরা হলেন- শামীম ওসমান পুত্র অয়ন ওসমান (৩৭), ভাতিজা আজমিরি ওসমান (৪৫), মহানগর আ.লীগ নেতা শাহ নিজাম (৫৬), সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী সভাপতি মজিবুর রহমান (৭৮) সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া (৬২) কাউন্সিলর মতিউর রহমান মতিসহ (৫৫) আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এজাহার সূত্রে জানা যায়, গত ২০ জুলাই বিকাল সাড়ে ৫ টায় (নাসিক) ১ নং ওয়ার্ডস্থ পাইনাদী নতুন মহল্লার ১০ তলা এলাকার ৪ তলা ভবনের বারান্দায় দাড়িয়ে থাকাকালীন হঠাৎ বুকের বাম পাশে গুলিবিদ্ধ হয়ে ফ্লোরে লুটিয়ে পড়েন রাব্বি। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মামলার ১, ২ ও ৩ নং আসামি অর্থাৎ শামীম ওসমান, শাহ নিজাম ও ইয়াছিন হাজীর নির্দেশে অন্য আসামিদের ছোড়া গুলিতে বাদী অন্তর মিয়ার ভাই রাব্বি গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

Share this post

scroll to top