মিমির জামা ছিঁড়ে ফেলেছে কে?

Mimi-66e12b432e6df.jpg

বিনোদন ডেস্ক : টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী এ মুহূর্তে খুব একটা ব্যস্ততা নেই। খুব ব্যস্ত না থাকলেও সিনেমা, ওয়েব সিরিজ দুই প্ল্যাটফর্ম আর চিকু, ম্যাক্স আর জাদুকে নিয়ে কাজের মধ্যে ডুবে আছেন তিনি। বেছে বেছে কাজ করছেন। একের পর এক ভালো কাজ দর্শকদের উপহার দিয়ে যাচ্ছেন। এর আগে শাকিব খানের সঙ্গে ‘তুফান’ ছবিতে কাজ করে দুই বাংলায় ঝড় তুলেছেন। এখন মিমি ‘দুষ্টু কোকিল’ নামেই পরিচিত।

বর্তমানে নিজ শহরে নিজেকে নিয়েই ব্যস্ত এ অভিনেত্রী। ব্যক্তিগত জীবনে মা-বাবা ও তিন পোষ্যকে নিয়েই অভিনেত্রীর জগৎ। মাঝে মধ্যেই পরিবারকে সঙ্গে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন মিমি।

দেখা যায়, সামাজিকমাধ্যমে এ অভিনেত্রী তার তিন পোষ্যের অনেক ধরনের কাণ্ড-কারখানা তুলে ধরেন। তাদের ছবি আর ভিডিও দেখেই বোঝা যায় তিনি কতটা ব্যস্ত। একেবারে নিজ সন্তানের মতোই তার পোষ্যদের ভালোবাসেন এ অভিনেত্রী। তাদের নিয়ে মিমির সংসার। বাড়িতে থাকলে চিকু, ম্যাক্স আর জাদু— এই তিনজনকে নিয়েই সময় কাটে তার।

তাদের ওপর যেমন অতিষ্ঠ নায়িকা, তেমনই আবার তাদেরকে ছাড়া এক মুহূর্ত কাটাতে পারেন না। বেশ কিছু দিন আগে একটি ভিডিও পোস্ট করেছিলেন এ অভিনেত্রী। যেখানে দেখা যায়— ক্ষতবিক্ষত তার হাত! জাদুর নখের আঁচড় লেগেছিল তার হাতে। এর পরই ঘটল আরও এক ঘটনা।

মিমির শখের একটি সবুজ রঙের জামা ছিঁড়ে ফেলেছে তার পোষ্যরা। আর তা দেখেই রেগে লাল মিমি। তবে যতই রাগ হোক না কেন নিজের সন্তানকে কি বেশি কিছু বলা যায়! ঠিক এটাই ঘটেছে অভিনেত্রীর সঙ্গে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন মিমি। যেখানে দেখা যাচ্ছে রীতিমতো চিৎকার করছেন অভিনেত্রী। আর নায়িকাকে দেখে ছুটে পালাচ্ছে তার আদরের দুই পোষ্য। কারণ নায়িকা নিজেও জানেন ওদের বলে তো কোনো লাভ নেই। তবে চিকু ও জাদু দুজনেই বুঝতে পেরেছে যে তাদের মা রেগে গেছে।

Share this post

scroll to top