কালো রঙের হাফ প্যান্ট ও শার্ট পরা যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

image-846955-1725425654.jpg

ডেস্ক রিপোর্ট: লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্সের পরিত্যক্ত বাসা থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় তার লাশটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে লাকসাম থানার ওসি মো. সাহাব উদ্দিন খান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

লাশটি আনুমানিক ২৩ বছর বয়সি কোনো যুবকের বলে ধারণা করা হচ্ছে। লাশটিতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার পরনে একটি কালো রঙের হাফ প্যান্ট এবং কালো রঙের শার্ট ছিল।

লাকসাম থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই দিন সন্ধ্যার একটু আগে স্থানীয় এক ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরের দিকে হাঁটছিলেন। ওই সময় হঠাৎ তার নাকে প্রচণ্ড দুর্গন্ধ লাগে। এ সময় তিনি একটু গিয়ে পাশেই একটি পরিত্যক্ত বাসার ভাঙা জানালা দিয়ে উঁকি মেরে দেখেন ভেতরে একটি লাশ পড়ে রয়েছে।

পরে তিনি অন্যদের ব্যাপারটি জানালে তারা স্থানীয় সেনাক্যাম্প ও লাকসাম থানা পুলিশকে সংবাদ দেন। পরে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে পুলিশ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম বলেন, লাকসাম থানাপুলিশের মাধ্যমে তিনি এ সংবাদটি জেনেছেন।

তিনি জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরের বাসা-বাড়িগুলো দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থায় রয়েছে। এ ছাড়া সম্প্রতি টানা বর্ষণে সৃষ্ট বন্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের রাস্তাঘাট এবং ভেতরের বাসাবাড়িগুলো পানিতে ডুবে গেছে।

তিনি আরও জানান, যে বাসার ভেতর লাশটি পাওয়া গেছে সেটি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার পরিত্যক্ত বাসা। বাসার সামনের দরজায় তালা লাগানো এবং বন্ধ। পেছনের দিকে একটি জানালা ভাঙা রয়েছে।

স্থানীয় লোকজনের ধারণা, পরিত্যক্ত বাসাটিতে রাতের আঁধারে মাদকাসক্তরা ঢুকে আড্ডা এবং মাদক সেবন করত। এ ঘটনাটি হয়তো কোনো মাদকাসক্তের কাজ।

ওসি বলেন, উদ্ধারকৃত লাশটি শনাক্তের চেষ্টা করছি। মামলার প্রক্রিয়া ও তদন্ত চলছে। তবে এখনো পরিচয় মেলেনি।

Share this post

scroll to top