এক টেবিলে রোনাল্ডো-কোহলি!

image-845658-1725166450.jpg

ক্রীড়া ডেস্ক : বর্তমানে বিশ্ব ক্রীড়াঙ্গনের অন্যতম দুই নাম ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও বিরাট কোহলি। একজন ফুটবলের অন্যজন ক্রিকেটের। দু’জনকেই নিয়েই ভক্তদের মাঝে আছে ব্যাপক আগ্রহ। তবে কখনোই এক ফ্রেমে দেখা যায়নি এই দুই কিংবদন্তিকে। এবার এই দুই তারকাকে দেখা গেল এক টেবিলে বসে আলোচনা করতে!

টকশোয় রোনাল্ডোর পাশে বসে আলোচনা করছেন কোহলি। এমন একটি গ্রাফিক্স ছবি নিজেদের অফিসিয়াল এক্সে পোস্ট করেছে কোহলির আইপিএলের দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। যা মুহূর্তেই লুফে নিয়েছে ভক্তরা। ছবিটি গ্রাফিক্স হলেও ভক্তদের দাবি দ্রুতই এক টেবিলে এই জুটিকে দেখতে চান তারা।

আরসিবির পোস্ট করা ছবিতে দেখা যায়, একটি সোফায় মুখোমুখি বসে রয়েছেন কোহলি এবং রোনাল্ডো। সেই ছবি দেখে আঁচ করা যায়, রোনাল্ডোর ইউটিউব চ্যানেলে অতিথি হিসেবে হাজির হয়েছেন কোহলি। যেই এপিসোডের নাম দেওয়া হয়েছে গোট। যার ক্যাপশনে লেখা, ‘বিরাট কোহলি x ক্রিস্টিয়ানো রোনাল্ডো = গোট স্কোয়ার। এটা মিস করার সাহস আছে? এই কোলাব ইন্টারনেটে আগুন ঝরাবে।’

বেঙ্গালুরুর করা ওই পোস্টটির কমেন্টে অনেকেই লিখেছেন, তারা ওই এপিসোড দেখতে চান। সত্যিই এই এপিসোডটি হলে তা যে নেট দুনিয়ায় আগুন ঝরাবে তা অনুমেয়ই। কেননা, গত ৮ জুলাই রোনাল্ডো ইউটিউবে চ্যানেল খোলার পর মাত্র ১৮টি ভিডিও শেয়ার করেই নিজের সাবস্ক্রাইবার ৫৪.৫ মিলিয়ন ছাড়িয়ে গেছেন। সামনে কোহলির সঙ্গে এপিসোড করলে তা যে ক্রিকেট ভক্তরাও লুফে নেবে তা তো অনুমেয়ই।

Share this post

scroll to top