বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে দলে না রাখায় হতাশ আফ্রিদি

image-845195-1725075035.jpg

ক্রীড়া ডেস্ক : রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্টে বাংলাদেশের বিপক্ষে ১০ উইকেটের বড় ব্যবধানে হেরেছে পাকিস্তান। ঘরের মাঠে এমন হারের পর দ্বিতীয় টেস্টের জন্য ১২ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। যেই দল থেকে বাদ পড়েছেন দলের তারকা পেসার শাহীন শাহ আফ্রিদি। তার জায়গায় স্পিনার আবরার আহমেদ ও মির হামজাকে দলে ডাকা হয়েছে।

এতটুকু ঠিকই ছিল। তবে সমস্যা হলো, প্রথম টেস্টের মাঝ পথে বাবা হওয়ার সুখবর পাওয়া আফ্রিদিকে ওই টেস্টের পরই ছুটি দেওয়া হয়েছিল। সেই ছুটি নিয়ে করাচিতে পরিবারের কাছেও গিয়েছিলেন তিনি। তবে হঠাৎই টিম ম্যানেজমেন্টের ডাকে রাওয়ালপিন্ডিতে ফিরতে হয় তাকে। অবশ্য তিনি ফিরলেও তাকে ১২ সদস্যের দলে রাখেনি টিম ম্যানেজমেন্ট। যা নিয়ে বেশ হতাশ আফ্রিদি।

আফ্রিদির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে পাকিস্তানের সংবাদমাধ্যম খবর ছেপেছে বিষয়টিতে যারপরনাই হতাশ হয়েছেন পাকিস্তানের পেসার। তিনি বুঝতেই পারছেন না, যদি তাকে দলে নেওয়া না হবে, তাহলে কেন করাচি থেকে ডেকে আনা হয়েছে রাওয়ালপিন্ডিতে।

এদিকে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে একটি বলও মাঠে গড়াতে পারেনি। বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে প্রথম দিনের খেলা। এই টেস্ট তাই নেমে গেছে এখন চার দিনে। যেখানে বাংলাদেশকে হারিয়ে সমতায় সিরিজ শেষ করা তাই কঠিনই হয়ে দাঁড়িয়েছে পাকিস্তানের জন্য। কেননা, এই সিরিজে সমতা টানতে হলে জয়ের বিকল্প নেই পাকিস্তানের সামনে।

Share this post

scroll to top