বিকিনি পরা ছবি পোস্ট করে যা বললেন সোহিনী

image-842538-1724560213.jpg

বিনোদন ডেস্ক : এই প্রথমবারের মতো মালদ্বীপ ভ্রমণে টালিউড অভিনেত্রী সোহিনী গুহ রায়। শুটিংয়ের ফাঁকে কয়েক দিনের ছুটি আছেন তিনি। তাই সময় নষ্ট না করে শহরের বাইরে একান্ত যাপনে গা ভাসাতে মালদীপে পৌঁছেন এ অভিনেত্রী । একা নয়, বন্ধুদের সঙ্গে গেছেন তিনি। সমুদ্রের ধারে একটি বিলাসবহুল রিসোর্টে বিকিনিতে দেখা যাচ্ছে তাকে।

মালদ্বীপে ভ্রমণের বিভিন্ন ঝলক সামাজিকমাধ্যমে তার ভক্ত-অনুরাগীদের সঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করে সোহিনী বলেন, প্রচুর ছবি আর ভিডিও তুলছি। স্থানীয় খাবারও খাওয়ার পরিকল্পনাও রয়েছে। ভালো সময় কাটছে তার।

মালদ্বীপে পা রেখেই সোহিনী উত্তেজিত হয়ে পড়েন। সেখান থেকে এক ফাঁকে আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, অনেক দিন ধরেই পরিকল্পনা ছিল। অবশেষে সেটি বাস্তবায়িত হলো। মুম্বাই থেকে এখানে পৌঁছে তারপর সিপ্লেনে দ্বীপে পৌঁছাতে হয়। অসাধারণ অভিজ্ঞতা হয়েছে।

সামাজিকমাধ্যমে ছবি ও ভিডিও পোস্ট করেন সোহিনী। এ ছবি থেকেই স্পষ্ট বোঝা যায়, অভিনেত্রী রয়েছেন সমুদ্রের ধারে একটি বিলাসবহুল রিসোর্টে। তিনি বলেন, মালদ্বীপের মানুষের আতিথেয়তায় তিনি মুগ্ধ। প্রচুর ছবি আর ভিডিও তুলছি। স্থানীয় খাবারও খাওয়ার পরিকল্পনাও রয়েছে। ভালো সময় কাটছে তার।

মালদ্বীপ থেকে সোহিনী সামাজিকমাধ্যমে বিকিনি পরা ছবি ছেড়েছেন। বর্তমান সময়ে পান থেকে চুন খসলেই তারকাদের নিয়ে শুরু হয় ট্রোলিং। আর সোহিনী কিনা তার ভক্ত-অনুরাগীদের জন্য বিকিনি পরে ছবি পোস্ট করেছেন। তিনি কি ভয় পাচ্ছেন?—এমন প্রশ্নের উত্তরে সোহিনী বলেন, জানি কটাক্ষ হতে পারে। এটি জীবনের অংশ। কিন্তু আমার ভালো লেগেছে, তাই পোস্ট করেছি। আমার বিশ্বাস— আমাকে যারা পছন্দ করেন, তাদেরও পছন্দ হবে।

উল্লেখ্য, এ মুহূর্তে সোহিনী ‘দ্বিতীয় বসন্ত’ ধারাবাহিকে অভিনয় করছেন। আগামীকাল সোমবার শহরে ফিরছেন এ অভিনেত্রী। মঙ্গলবার থেকে শুটিংয়ে যোগ দেবেন বলে জানান সোহিনী।

Share this post

scroll to top