নসরুল হামিদের ‘প্রিয় প্রাঙ্গণে’ শুধু নোটের বান্ডেল আর বিদেশি মুদ্রা

image-840911-1724223741.jpg

ডেস্ক রিপোর্ট: রাজধানীর বনানীতে সাবেক বিদ্যুৎ, জ্বালানিমন্ত্রী নসরুল হামিদের প্রতিষ্ঠান হামিদ গ্রুপে অভিযান চালিয়েছে ঢাকা জেলা প্রশাসন। বুধবার ভোর সাড়ে ৪টা থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বনানীর ‘প্রিয় প্রাঙ্গণে’ এ যৌথ অভিযান চলে। অভিযানে নগদ অর্থসহ অন্যান্য সামগ্রী জব্দ করা হয়।

ওই বিল্ডিংয়ের ছয় তালায় অবস্থিত হামিদ গ্রুপের অফিস থেকে ১০০০ টাকার বান্ডেল ২০টি, প্রতি বান্ডেলে ১০০টি করে নোট, ৫০০ টাকার নোট ১২০টি, ১০০ টাকার বান্ডেল ৩টা, ১০০ টাকার নোট ২০টি, ১০০০ টাকার নোট একটি। সর্বমোট ২০ হাজার ৯৩ হাজার টাকা উপস্থিত সাক্ষীদের সম্মুখে পর্যাপ্ত বৈদ্যুতিক আলোতে জব্দ করা হলো।

অফিস থেকে ৫০ পাউন্ডের ৪টি নোট, যার একটি ছেড়া, তুর্কি মুদ্রা (লিরা) ২০০ লিরার নোট একটি, ১০০ লিরার মোট ২টি, ৫০ লিরার নোট একটি, ২০ লিরার নোট একটি ও ১০ লিরার নোট ৪টি। সর্বমোট ৫১০ লিরা জব্দ করা হয়।

অভিযানকালে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া, বৈষমবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম, বৈষমবিরোধী ছাত্র আন্দোলন সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ, গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top