ফের এক হচ্ছেন হার্দিক-নাতাশা!

image-836554-1723351194.jpg

ডেস্ক রিপোর্ট: খাতা-কলমে ডিভোর্স হলেও ফের এক হচ্ছেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ। এই জন্য সার্বিয়া থেকে হার্দিকের কাছে ফিরছেন নাতাশা। ছবি পোস্ট করে এমটি ইঙ্গিত দিলেন নাতাশা।

গত মাসের শেষের দিকেই আইনি বিচ্ছেদের কথা যৌথ ভাবে ঘোষণা করেন হার্দিক পান্ডিয়া এবং নাতাশা। ভক্তদের ধারনা সত্যি করেই জানান তারা আলাদা হয়ে যাচ্ছেন। এরপরই ছেলেকে নিয়ে নিজের দেশে সার্বিয়ায় উড়ে যান এই মডেল ও অভিনেত্রী।

সম্প্রতি নাতাশা একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখে সমস্ত ব্যাগ নিয়ে দেশে আসছেন নাতাশা ও তার ছেলে। এতে গুঞ্জন উঠেছেন তবে কি নাতাশা হার্দিকের কাছে ফিরে আসছেন।

কী পোস্ট করলেন নাতাশা?
এদিন নাতাশা বিমানবন্দর থেকে একটি ছবি পোস্ট করেন। সেখানে তার সঙ্গে অনেক মালপত্র, অনেক ব্যাগ বহর দেখা যাচ্ছে। এই ছবিটি পোস্ট করে হার্দিকের সাবেক স্ত্রী লেখেন, আমি যতই ব্যাগ হালকা করতে চাই কিন্তু ব্যাপারটা অসম্ভব বলে মনে হয়।

আর এটা দেখেই অনেকেই অনুমান করছেন যে নাতাশা হয়তো আবার ভারতে ফিরে আসছেন হার্দিকের কাছে।

প্রসঙ্গত, এর আগেও একবার এমন জল্পনা শোনা যায়। নাতাশা তার ছেলের সঙ্গে হামেশাই কিছু না কিছু পোস্ট করে থাকেন। আর তেমনই একটি পোস্টে হার্দিক মন্তব্য করেছিলেন। এটি সেটা দেখেই অনেকে ভেবে বসেন যে তাদের মধ্যে সব ঠিক হয়ে গেছে। যদিও বর্তমানে ভারতীয় ক্রিকেট তারকা বর্তমানে ভারতেই আছেন আর নাতাশা ছেলেকে নিয়ে বিদেশে।

কিছুদিন আগে ৩১ জুলাই তাদের ছেলের জন্মদিন ছিল। তখন স্মৃতি হাতড়ে ছেলের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি পোস্ট করেন হার্দিক। অন্যদিকে নাতাশা ছেলের জন্মদিনের বার্থডে পার্টি দেন সার্বিয়ায়। দুজন মিলে ঘুরতেও যান।

Share this post

scroll to top