বিশৃঙ্খলা প্রতিহত ও সব ধর্মীয় সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করতে ছাত্রদলের কমিটি গঠন

image-835031-1723009484.jpg

ডেস্ক রিপোর্ট: ছাত্র-জনতার গণআন্দোলনে ইতিহাসের অন্যতম নিকৃষ্ট ফ্যাসিস্ট খুনি হাসিনার পতনের পর দেশের কিছু স্থানে বিভিন্ন ধরণের বিশৃঙ্খলার সংবাদ পাওয়া যাচ্ছে। আওয়ামী লীগের ইতিহাস তাদের ছাত্রলীগ-যুবলীগের ক্যাডারবাহিনী কর্তৃক বিভিন্ন সময়ে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ বিভিন্ন সম্প্রদায়ের ওপর হামলা করে গণতন্ত্রকামী রাজনৈতিক দলগুলোর ওপর অপবাদ চাপিয়ে দেওয়ার অপচেষ্টার ইতিহাস। তাদের ইতিহাস এই সম্প্রদায়গুলোর সম্পত্তি দখলের ইতিহাস। ঐতিহাসিক গণঅভ্যুত্থানকে বিতর্কিত করতে তাদের এই অপচেষ্টা এখনো অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির ছাত্রদলের সব পর্যায়ের নেতাকর্মীদের সাধারণ মানুষের সম্পদ এবং সব ধর্মীয় সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সার্বক্ষণিক তৎপর হওয়ার নির্দেশনা প্রদান করেছেন।

নেতৃদ্বয় আরও বলেন, দেশের এই ঐতিহাসিক মুহুর্তে ছাত্র-জনতার ঐতিহাসিক গণঅভ্যুত্থানকে কোনোভাবেই ন্যুনতম বিতর্কিত করতে দেয়া যাবে না। দেশের সব নাগরিকের জীবন ও সম্পদের সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করতে ছাত্রদলকে সার্বক্ষণিক কার্যকর ভূমিকা পালন করতে হবে।

Share this post

scroll to top