ভারত না এলে হইচইয়ের কোনো কারণ দেখছেন না মুশতাক

image-833520-1722677812-1.jpg

ক্রীড়া ডেস্ক : আসন্ন চ্যাম্পিয়নস ট্রফির আয়োজক পাকিস্তান। যেই আয়োজনে এখন বড় বাধা ভারত। সবশেষ এশিয়া কাপের মতো নিজেদের ম্যাচগুলো পাকিস্তানের বাইরে খেলতে চায় তারা। পা রাখতে চায় না পাকিস্তানের মাটিতে। যা নিয়ে গত কিছুদিন ধরেই চলছে আলোচনা। এবার এই ইস্যুতে কথা বলেছেন পাকিস্তানের কিংবদন্তি স্পিনার সাকলাইন মুশতাক। তার মতে, ভারত না আসলেও এটা নিয়ে হইচইয়ের কিছু নেই।

লম্বা সময় পর আইসিসির কোনো ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে পাকিস্তান। কিন্তু তাদের সেই আয়োজনে জল ঢেলে দিতে চলেছে ভারত। ২০০৮ সালের পর পাকিস্তান সফরে যায়নি তারা। তবে পাকিস্তান অবশ্য নিয়মিতই আইসিসির ইভেন্টে অংশ নিতে ভারতের মাটিতে পা রেখেছে। সবশেষ ওয়ানডে বিশ্বকাপেও ভারতে এসে খেলে গেছে পাকিস্তান। তবে ভারত নিজের অবস্থান থেকে সরে দাঁড়ায়নি। যা নিয়েই এখন ভাবতে হচ্ছে পিসিবিকে।

আসন্ন চ্যাম্পিয়নস ট্রফিতে হাইব্রিড মডেল অনুসরণ করতে বলছে ভারত। নিজেদের ম্যাচগুলো শ্রীলংকা কিংবা আরব আমিরাতের মাটিতে খেলতে চায় ভারত। যা নিয়েই তৈরি হয়েছে জটিলতা। সমস্যা সমাধানে মাথা ঘামাতে হচ্ছে খোদ আইসিসিকে। শেষ পর্যন্ত চ্যাম্পিয়নস ট্রফিতে খেলা নিয়ে কি সিদ্ধান্ত জানায় ভারত সেটিই এখন দেখার বিষয়।

Share this post

scroll to top