ছাত্র আন্দোলনে ধ্বংসযজ্ঞ চালিয়েছে বিএনপি-জামায়াত: আলোচনা সভায় হানিফ

image-831853-1722285671.jpg

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ভেতর মিশে গিয়ে বিএনপি-জামায়াতের ক্যাডাররা সাধারণ ছাত্রদের ঢাল হিসাবে ব্যবহার করে সন্ত্রাসী কার্যক্রমের মাধ্যমে ধ্বংসযজ্ঞ চালিয়েছে।

সোমবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে ‘সন্ত্রাস, নাশকতা ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট’ শীর্ষক মুক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। গৌরব ’৭১ নামে একটি সংগঠন ওই আলোচনা সভার আয়োজন করে।

হানিফ বলেন, জামায়াত, শিবির ও বিএনপির মূল লক্ষ্য ছিল ঢাকা শহরের সঙ্গে সারা দেশের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া। তারেক রহমান তার হত্যাযজ্ঞ ও ধ্বংসাত্মক মনোভাব নিয়ে বিদেশ থেকে নেতৃত্ব দিচ্ছেন।

জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত বলেন, নাশকতার ষড়যন্ত্র ছিল বলা হচ্ছে, কিন্তু এই নাশকতা কীভাবে হলো? এটি দেশি-বিদোশি ষড়যন্ত্রের অংশ ছিল।

জাতীয় সংসদের হুইপ অ্যাডভোকেট সানজিদা খানম এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এমপি, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মশিউর রহমান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আহকাম উল্লাহ ও সহসভাপতি ঝুনা চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. শাহীনুর রহমান প্রমুখ।

Share this post

scroll to top