দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ

image-829259-1721252710.jpg

ক্রীড়া ডেস্ক :  কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে হতাহতের ঘটনায় সহমর্মিতা প্রকাশ করেছেন জাতীয় ক্রিকেট দলের বেশ কয়েকজন ক্রিকেটার। বিশেষ করে তরুণ ক্রিকেটাররাই শুরুতে এই প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। শরিফুল-তাওহিদদের পথ ধরে এরপর আরো অনেক ক্রিকেটার এই প্রসঙ্গে মুখ খোলেন।তবে দলের সিনিয়র ক্রিকেটাররা এই বিষয়ে শুরুতে মুখ খোলেননি। যদিও পরবর্তীতে একে একে মুশফিকুর রহিম ও তামিম ইকবাল ফেসবুকে শান্তির বার্তা দিয়েছেন। এবার দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে মুখ খুলেছেন আরেক সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ।

বুধবার (১৭ জুলাই) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পোস্টে মাহমুদউল্লাহ লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। বর্তমানে দেশের সার্বিক পরিস্থিতি কোনোভাবেই কাম্য নয়। কারণ প্রতিটি ছাত্রছাত্রীর জীবন অমূল্য। ব্যক্তিগতভাবে আমি এই পরিস্থিতির দ্রুত সমাধান আশা করছি। আল্লাহ সবাইকে নিরাপদ রাখুন। আমিন।’

প্রসঙ্গত, কোটা আন্দোলনে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এর মধ্যে বৃহস্পতিবার (১৮ জুলাই) সারাদেশে কমপ্লিট শাটডাউন কর্মসূচি ঘোষণা করেছে কোটা আন্দোলনকারীদের প্ল্যাটফর্ম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

Share this post

scroll to top