ভালোবাসার থেকে নিষ্ঠুর কিছু হয় না, কেন এ কথা বললেন কঙ্গনা?

image-825742-1720446589.jpg

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যমে প্রয়াত জওয়ান অংশুমান সিংয়ের স্ত্রীর পদকগ্রহণের ছবি ভাইরাল হয়েছে । তাকে মরণোত্তর কীর্তিচক্র পুরস্কার দেওয়া হয়, যা গ্রহণ করেন তার স্ত্রী। আর সেই ছবি দেখে হতবাক হয়ে পড়েন অভিনেত্রী ও সংসদ সদস্য কঙ্গনা রানাউত।

কঙ্গনা রানাউত এদিন এই ভাইরাল ছবিটি তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। সেখানে তিনি ডিফেন্স ইনভেস্টিটার সেরেমনি ফেজ-১, যা রাষ্ট্রপতি ভবনে সদ্যই অনুষ্ঠিত হয়েছে তার এই ছবিটি পিস্ত্ভুরেন। সেখানে দেখা যাচ্ছে, অংশুমান সিংয়ের বিধবা, যুবতী ও সুন্দরী স্ত্রী তার হয়ে পদকগ্রহণ করছেন।

এই ছবিটি পোস্ট করে কঙ্গনা রানাউত লেখেন, ‘অনেক সৈনিক তাদের জীবন এই দেশের জন্য দিয়ে দেন। তাদের গতকাল পুরস্কৃত করা হলো। কিন্তু মানুষের চোখে জল এসে গেছে পূর্বাঞ্চলের ক্যাপ্টেন অংশুমান সিংয়ের যুবতী সুন্দরী স্ত্রীর পুরস্কার গ্রহণের ছবিটি দেখে।

একই সঙ্গে তিনি লেখেন— ‘ও এখনো ওর স্বামীকে ভীষণ ভালোবাসে। ও কেঁদে ফেলেছিল, যখন ও বলছিল— কষ্টকর মৃত্যু হবে ওর এই পদক বুকে নিলে। ওর এই ভিডিও আমায় এখনো কষ্ট দিচ্ছে। ভালোবাসা সহজ নয়; বরং বিস্ময়ের কথা হলো—ভালোবাসার থেকে নিষ্ঠুর কিছু হয় না।

চলতি বছরই প্রথম রাজনীতির ময়দানে পা রাখেন কঙ্গনা রানাউত। বিজেপির টিকিটে লড়াই করেন হিমাচল প্রদেশের মান্ডি থেকে নির্বাচন করে জয়ী হন তিনি। সেখানে কংগ্রেসের প্রার্থীকে হারান কঙ্গনা।

উল্লেখ্য, ক্যাপ্টেন অংশুমান সিংকে মরণোত্তর কীর্তিচক্র পুরস্কার দেওয়া হয়, যা গ্রহণ করেন তার স্ত্রী। সাম্প্রতিক একটি অগ্নিকাণ্ডে তার এক সহকর্মীর প্রাণ বাঁচানোর জন্য এ পুরস্কার দেওয়া হয়েছে তাকে। কীর্তিচক্র পুরস্কার হচ্ছে ভারতের দ্বিতীয় সর্বোচ্চ শান্তির বীর পুরস্কার।

Share this post

scroll to top