বর্ণাঢ্য আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করলো বিশ্ববিদ্যালয় পরিক্রমা


দর্পণ রিপোর্ট :
বর্ণাঢ্য আয়োজনে কৃতি শিক্ষার্থীদের বরণ করে নিল শিক্ষা ও সমাজ উন্নয়নের মুখপত্র বিশ্ববিদ্যালয় পরিক্রমা। শুক্রবার বিকালে খুলনা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগের এইচএসসি-২৩ এ জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয় পরিক্রমা। পত্রিকাটির সম্পাদক হারুন অর রশিদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, খুলনা বিভাগের পরিচালক মো: তবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর কানাই লাল সরকার, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফ্যাকাল্টি অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্স এর ডীন প্রফেসর ড. মাহমুদুল হাছান, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সহযোগী অধ্যাপক ড: মো: রিয়াদ তানসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনার অতিরিক্ত পরিচালক মো: আহসানুর রহমান, এক্সিম ব্যাংক লিমিটেড, খুলনার সিনিয়র সহকারী ভাইস প্রেসিডেন্ট মীর মো: কবির উদ্দিন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড খুলনার প্রকল্প পরিচালক সৈয়দ সাইফুল ইসলাম রুবেল এবং বাংলাদেশ ডাক কর্মচারী এসোসিয়েশন দক্ষিণাঞ্চল খুলনার সভাপতি, সার্কেল সংস্থা মো: রওশন আলী।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিশ্ববিদ্যালয় পরিক্রমার সিনিয়র সহকারী সম্পাদক মিনা অছিকুর রহমান দোলন। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পত্রিকাটির নির্বাহী সম্পাদক রেজাউল ইসলাম সেলিম এবং সার্বিক সহযোগিতায় ছিলেন বার্তা সম্পাদক আশিক সরকার।
আলোচনা-পর্ব শেষে শিক্ষার্থীদের ক্রেস্ট ও সার্টিফিকেট প্রধানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়। শিক্ষার্থীদের আয়োজনে শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় পরিক্রমা দেশব্যাপী ১১ বছর যাবত এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে আসছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top