সকল ভেদাভেদ ভুলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : শেখ হেলাল

Untitled-16-copy-1.jpg

খুলনার দর্পণ ডেস্ক : বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল বলেছেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সকল ভেদাভেদ ভুলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। নির্বাচনকে কেন্দ্র করে রাজপথে বিএনপি-জামায়াতকে কোনো ধরনের অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না। রাজপথে যেখানেই বিএনপি-জামায়াত শিবিরের আগুন সন্ত্রাস হবে সেখানেই আওয়ামী লীগের নেতাকর্মীরা শক্ত হাতে তা প্রতিহত করবে। আগামী ১৩ নভেম্বর খুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে বাগেরহাট সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।
এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বিএনপি-জামায়াত এই উন্নয়নের ধারাকে ব্যাহত করতে চায়। তারা ষড়যন্ত্রের মাধ্যমে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। আমি তাদেরকে বলতে চাই কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না। এদেশের মেহনতি মানুষ আর আপনাদের দেখতে চায় না। এসময় নেতাকর্মীদের আগামী ১৩ নভেম্বর খুলনার জনসভার সফল করার জন্য সকলকে নির্দেশনা প্রদান করেন।
বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূঁইয়া হেমায়েত উদ্দিনসহ জেলা যুবলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top