রাজধানীতে ১৬শ রাউন্ড গুলিসদৃশ বস্তু

Untitled-6-copy.jpg

খুলনার দর্পণ ডেস্ক : রাজধানীর শাহ আলী থানা এলাকায় সড়ক বিভাজক থেকে এক হাজার ৬০০ রাউন্ড গুলিসদৃশ ধাতব বস্তু উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে চিড়িয়াখানা সড়কের বিভাজকে পড়ে থাকা কাগজের প্যাকেট থেকে পরিত্যক্ত এসব ধাতব বস্তু উদ্ধার করা হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের দারুস সালাম জোনের সহকারী কমিশনার (এসি) মফিজুর রহমান পলাশ বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, শাহ আলী থানা এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় এক হাজার ৬০০ রাউন্ড গুলিসদৃশ ধাতব বস্তু উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, এগুলো ব্ল্যাঙ্ক ফায়ারের জন্য ব্যবহৃত গুলি বিশেষ, যদিও বিশেষজ্ঞ মতামত ছাড়া এগুলোর প্রকৃত পরিচয় জানা সম্ভব নয়।
সহকারী কমিশনার বলেন, উদ্ধার গুলিসদৃশ ধাতব বস্তুগুলো দেখতে সোনালী রঙের। সম্মুখভাগ লাল রঙের। প্রতিটি দৈর্ঘ্যে আনুমানিক শূন্য দশমিক ৫০ ইঞ্চি। এর গায়ে মুদ্রিত বা খোদাইকৃত কিছু দেখা যায়নি।
গুলিসদৃশ এসব ধাতব বস্তুর পরিচয় জানতে আদালতের নির্দেশনা সাপেক্ষে সিআইডির ব্যালেস্টিক শাখায় ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হবে বলেও জানান তিনি। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন সহকারী কমিশনার।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top