খুলনায় ঈদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়রের

1681983847.IMG_20230420_150932.jpg

সিনিয়র করেসপন্ডেন্ট ……
সার্কিট হাউজ মাঠে আসন্ন ঈদ-উল-ফিতরের প্রধান জামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শন করেছেন খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে পরিদর্শন শেষে গণমাধ্যকর্মীদের প্রশ্নের জবাবে সিটি মেয়র বলেন, ইতোমধ্যে ঈদ-উল-ফিতরের প্রধান জামাত আয়োজনের জন্য সার্কিট হাউজ মাঠ প্রস্তুতের কাজ প্রায় সম্পন্ন হয়েছে।

সাকিট হাউজ আমাদের ঐতিহ্যবাহী মাঠ। এই মাঠে খুলনার মানুষ আগ্রহ নিয়ে ঈদের নামাজ আদায় করে থাকেন। করোনাকালীন এ মাঠে নামাজ আদায় করা সম্ভব হয়নি। দীর্ঘ দিন পরে আবার আমরা এ মাঠে নামাজ আদায় করতে পারবো বলে আশা করি।
তিনি আরও বলেন, প্রতিকূল আবহাওয়ার বিষয়টি বিবেচনায় রেখে বিভিন্ন ওয়ার্ড ও পাড়া-মহল্লার মসজিদগুলোও ঈদ জামাত আয়োজনের জন্য প্রস্তুত থাকবে।

পরিদর্শনকালে খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মণ্ডল, ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, টাউন জামে মসজিদের খতিব মাওলানা মোহম্মদ সালেহ, জেলা প্রশাসন, কেসিসির কর্মকর্তাসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

খুলনা সার্কিট হাউজ মাঠে নগরীর ঈদ-উল-ফিতরের প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল আটটায়। সকাল সাড়ে আটটায় খুলনা আলিয়া মাদ্রাসা সংলগ্ন মডেল মসজিদে এবং সকাল নয়টায় খুলনা টাউন জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top