খুলনায় এক হাজার পরিবার পেল আ.লীগ নেতা রাহুলের ঈদ উপহার

1680780046.Rahul-BG.jpg

সিনিয়র করেসপন্ডেন্ট ……
খুলনা জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক খুলনা-১ আসনের মনোনয়ন প্রত্যাশী শ্রীমন্ত অধিকারী রাহুলের ব্যক্তিগত উদ্যোগে অসহায় পরিবারের মধ্যে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে বটিয়াঘাটার জলমা ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে এক হাজার পরিবারের মধ্যে শাড়ি, লুঙ্গি, সেমাই (২ প্রকার), চিনিসহ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণকালে শ্রীমন্ত অধিকারী রাহুল বলেন, প্রতিবছর ব্যক্তি উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করে থাকি। এ বছরও তারই অংশ হিসেবে ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে এসব ঈদ সামগ্রী বিতরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার পার্টি না করে অসহায়দের সহযোগিতা করতে বলেছেন বলে এবার বেশি মানুষকে ঈদ উপহার দেওয়া হয়েছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করছি।

তিনি বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগকে ভালোবেসে সাধারণ মানুষের সেবা করার চেষ্টা করছি।

এ সময় উপস্থিত ছিলেন বটিয়াঘাটা উপজেলার ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত কবির, জলমা ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিধান রায়, খুলনা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মানিকুজ্জামান অশোক, জলমা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য দেবব্রত মল্লিক দেবু, সাবেক বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগ নেতা রাজকুমার রায়, জলমা ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুবীর মল্লিকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top