বিয়ের ৮ বছর পর বাবা-মা হলেন পরিচালক-নায়িকা

atlee-risingbd-2212181004-2302010658.jpg

বিনোদন ডেস্ক …….

ভারতের দক্ষিণী সিনেমার তারকা পরিচালক অ্যাটলি। ব্যক্তিগত জীবনে তামিল-মালায়ালাম সিনেমার অভিনেত্রী প্রিয়া মোহনের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। বিয়ের ৮ বছর পর বাবা-মা হলেন এই তারকা জুটি। মঙ্গলবার (৩১ জানুয়ারি) পুত্র সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়া।

বাবা হওয়ার আনন্দের খবরটি ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন অ্যাটলি। ‘বিগিলি’খ্যাত এই পরিচালক বলেন, ‘ঠিকই বলেছেন, এর মতো পৃথিবীতে আর কোনো অনুভূতি নেই। আজ থেকে পিতৃত্বের উচ্ছ্বসিত জার্নি শুরু হলো। কৃতজ্ঞতা।’

ভক্তদের পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেক তারকাই মন্তব্য করে শুভেচ্ছা জানিয়েছেন অ্যাটলি-প্রিয়াকে। এ তালিকায় রয়েছেন— অভিনেত্রী সামান্থা রুথ প্রভু, কাজল আগরওয়াল, কীর্তি সুরেশ আরতি রবি প্রমুখ।

২০১৪ সালের ৯ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়া-অ্যাটলি। আট বছর পর প্রথম সন্তানের বাবা-মা হলেন অ্যাটলি-প্রিয়া।

২০১৩ সালে তামিল ভাষার ‘রাজা রানি’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক ঘটে অ্যাটলির। নির্মাণ ক্যারিয়ারে সাতটি সিনেমা উপহার দিয়েছেন। তার মধ্যে অধিকাংশ সিনেমাই ব্যবসাসফল। তার উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘থেরি’, ‘মের্শাল’, ‘বিগিলি’ প্রভৃতি।

অ্যাটলির হাতে বর্তমানে ‘জওয়ান’ সিনেমার কাজ রয়েছে। এ সিনেমার মাধ্যামে বলিউডে অভিষেক ঘটবে। সিনেমাটিতে অভিনয় করছেন শাহরুখ খান। এটি প্রযোজনাও করছে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস। ২০২৩ সালের ২ জুন এটি মুক্তি পাবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top