‘সরকারি কাজে নিযুক্ত ব্যক্তিরা ভালো থাকলে জনগণ সুবিধা পাবে’

1674040687.18-1-23-6.jpg

সিনিয়র করেসপন্ডেন্ট ……
‘সব সময়ে জনগণের সেবা করার চেষ্টা করা প্রজাতন্ত্রের কর্মে নিযুক্তদের কর্তব্য। সরকারি কাজে নিযুক্ত ব্যক্তিরা ভালো থাকলে দেশের জনগণ তার সুবিধা ভোগ করবে।

কর্মচারী কল্যাণ বোর্ডের আয়ের প্রধান উৎস সরকারি অনুদান ও সরকারি চাকরিজীবীদের দেওয়া চাঁদা। একই সাথে প্রক্রিয়াধীন কিছু প্রকল্পের কাজ বাস্তবায়ন হলে বোর্ডের আয় কিছুটা বাড়তে পারে। এ প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে হলে অর্থের সংস্থান আমাদের বাড়াতে হবে এবং সেজন্য আমাদের সক্ষমতা বাড়াতে হবে। ’
বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের বর্তমান কার্যক্রম, ভবিষ্যৎ পরিকল্পনা প্রণয়ন ও চ্যালেঞ্জ বিষয়ে অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক মুঃ মোহসিন চৌধুরী।

খুলনা সার্কিট হাউস সম্মেলনকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তৃতায় মহাপরিচালক আরও বলেন, কর্মকর্তা কর্মচারীদের কল্যাণে সরকার নানাবিধ কাজ করে যাচ্ছে। কর্মচারী কল্যাণ বোর্ডের মাধ্যমে সরকারি কর্মচারীদের জন্য দেশের আটটি বিভাগে আটটি বিশেষায়িত হাসপাতাল তৈরীর পরিকল্পনা রয়েছে।

কর্মশালায় আরও বক্তব্য রাখেন খুলনার জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে কর্মশালায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মো. সাজিদ হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমদ।

কর্মশালায় কী-নোট পেপার উপস্থাপন করেন কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালকের একান্ত সচিব কে এম ইয়াসির আরাফাত। স্বাগত বক্তৃতা করেন কর্মচারী কল্যাণ বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক ড. মো. জিয়াউদ্দিন।

কর্মশালায় বিভাগীয় ও জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top