নিখোঁজ মাকে ফিরে পেতে ৬ সন্তানের আকুতি

1662120283.webp

সিনিয়র করেসপন্ডেন্ট….
মা তুমি কোথায়? ফিরে এসো মা, ফিরে এসো। হে আল্লাহ তুমি মায়ের সন্ধান মিলিয়ে দাও।

এভাবেই আকুতি জিানিয়ে বারবার কান্নায় ভেঙে পড়ছেন নিখোঁজ রহিমা বেগমের (৫২) ৬ সন্তান। মাকে খুঁজে বেড়াচ্ছেন তারা ৭ দিন ধরে।
শনিবার (২৭ আগস্ট) আনুমানিক রাত ১০টা ৪৫ মিনিটে খুলনা মহেশ্বরপাশা খানাবাড়ি নিজ বাড়ি থেকে টিউবওয়েলে পানি আনতে গিয়ে নিখোঁজ হন তিনি। পরে নিকটাত্নীয়সহ বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়েও মায়ের খোঁজ পাচ্ছেন না ছেলেমেয়েরা। অবশেষে থানায় মামলা করেছেন। করেছেন সংবাদ সম্মেলনও। ঘুরছেন আইন-শৃঙ্খলা বাহিনীর দ্বারে দ্বারে। নিখোঁজ রহিমা নগরীর দৌলতপুর থানার উত্তর বণিকপাড়ার বাসিন্দা আব্দুল মান্নান হাওলাদারের স্ত্রী।

রহিমা খাতুনের সন্তানরা বলেন, গত শনিবার রাতে আকস্মিকভাবে মা নিখোঁজ হন। বাড়ির নিচতলায় পানির পাত্র, মায়ের পায়ের জুতা, ওড়না সব কিছু পড়ে ছিল; কিন্তু মাকে পাওয়া যাচ্ছে না।

জমিজমা নিয়ে প্রতিবেশীদের সাথে বিরোধ ও আদালতে মামলা রয়েছে। কয়েক দিন আগে প্রতিবেশীরা বাড়িতে হামলা চালায়। এ ঘটনা ভিডিও করলে সন্ত্রাসীরা তার বোন ও মাকে মারধর করে। মাকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। এ ঘটনায় তার মা বাদী হয়ে থানায় মামলা করেছিলেন। প্রতিনিয়ত সন্ত্রাসীরা অচেনা নম্বর থেকে ফোন দিয়ে হুমকি দিয়ে আসছিল।

নিখোঁজ রহিমা বেগমের একমাত্র ছেলে মোহাম্মদ এম এ সাদী বলেন, মা নিখোঁজের পর ওই রাতে দৌলতপুর থানায় একটি জিডি করি। পরদিন তার বোন আদুরি খাতুন বাদী হয়ে থানায় মামলা করেন। এছাড়া বিষয়টি র‌্যাবকেও জানানো হয়েছে। সাতদিন হয়ে গেল মায়ের কোনো সন্ধান পেলাম না। আমার ছোট বোন রাস্তায় রাস্তায় পোষ্টার লাগাচ্ছে আমার মাকে খুঁজে পেত। মাকে ফিরে পেতে সকলের সহযোগিতা কামনা করেন সাদী।

এদিকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন, বিষয়টি গুরুত্বের সাথে দেখছে এবং বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top