সে সবসময়ই চিটার: তমা

Untitled-1-6703742f4e278.jpg

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী তমা মির্জা ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন। তার বিপরীতে অভিনেতা ছিলেন আফরান নিশো। সেই ছবিতে তাদের রসায়ন দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। ছবিটি বাণিজ্যিকভাবে সফল হলেও এরপর আর কোনো সিনেমার পর্দায় দেখা যায়নি তমা মির্জাকে। তবে তিনি সরব রয়েছেন সামাজিকমাধ্যমে। সেখানে মাঝে মধ্যেই নিজের ছবি-ভিডিও কিংবা মতামত প্রকাশ করতে দেখা যায় তাকে।

গতকাল রোববার (৬ অক্টোবর) রাতে সামাজিকমাধ্যম ফেসবুক একটি পোস্ট দেন তমা মির্জা। সেখানে ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন— যে চিটার, সে সবসময়ই চিটার।

তিনটি বিষয় সবসময় মাথায় রাখা উচি উল্লেখ করে তমা আরও লিখেছেন— একবার যে প্রতারণা করে, সে সবসময়ই প্রতারণা করে। একবার যে মিথ্যা বলে, সে সবসময়ই মিথ্যা বলে।

অভিনেত্রী লিখেছেন, যদি কেউ তোমার হৃদয় ও বিশ্বাস ভাঙে সেটা তার ভুল। কিন্তু তুমি যদি সেই ব্যক্তিকে বিশ্বাস করে আবারও জায়গা দেও এবং ভালোবাসো তাহলে সেটা হবে তোমার ভুল।

তাহলে কী করতে হবে? তমা মজার ছলে বললেন— মারো কাছা, দাও দৌড়। ভুলেও পেছনে তাকাইও না।

এদিকে তমার এ পোস্ট দেখে নানান প্রশ্নের জাল বুনেছেন নেটিজেনরা। হঠাৎ কাকে উদ্দেশ করে এমন পোস্ট দিলেন অভিনেত্রী? সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে তার পুরোনো সম্পর্কের কথাও টেনে আনছেন অনেকে।

কয়েক দিন আগেই নির্মাতা রায়হান রাফীর সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যায় তমার। যদিও সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে তারা কখনই স্বীকার করেননি। বরাবরই নিজেদের বন্ধু দাবি করেছেন রাফী ও তমা। তবে দুজনের ঘনিষ্ঠজনদেরই দাবি— রাফী-তমা একটা সময়ে চুটিয়ে প্রেম করলেও বর্তমানে তাদের সেই সম্পর্কে চিড় ধরেছে। দুজনের মাঝে আর ঘনিষ্ঠতা নেই।

Share this post

scroll to top