প্রতারণার ফাঁদে ফেলে কাউন্সিলরের কাছ থেকে টাকা আদায়

Untitled-3-66e69644a612c.jpg

ডেস্ক রিপোর্ট: গাজীপুর মহানগরের ৪১ নং ওয়ার্ডের কাউন্সিলর আমজাদ হোসেন মোল্লাকে প্রতারণার ফাঁদে ফেলে বিভিন্ন সময়ে প্রায় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কল্পনা মারিয়া ফলিয়ার (৫০) বিরুদ্ধে।

সংবাদ সম্মেলনে আমজাদ হোসেন মোল্লা বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্ণেল ফারুক খান, সাবেক গাজীপুর-৫ আসনের সাবেক এমপি মেহের আফরোজ চুমকি, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মতিউর রহমানের প্রভাব ও দোহাই দিয়ে বিভিন্নভাবে শারীরিক মানসিক হেনস্তাসহ বিভিন্ন কৌশলে মোটা অংকের টাকা আদায় করতেন মারিয়া। নিজেকে খ্রিস্টান সম্প্রদায়ের কেন্দ্রীয় নেত্রী পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে ডেকে নিয়ে মদ্যপ অবস্থায় জোরপূর্বক জড়িয়ে ধরে ছবি তুলে পরিবারের লোকজনের হাতে দিতেন। সেই ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে অভিনব প্রতারণার মাধ্যমে সামাজিকভাবে হেয় করতেন।

আমজাদের অভিযোগ, মারিয়া ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে গত  ৩০ জুলাই  সুন্দরবন কুরিয়ারে ১২ পৃষ্ঠার চিঠি লিখে ক্ষমা চেয়েছেন।

 আমজাদ বলেন, আমি ইতোমধ্যে মারিয়া ফলিয়ার বিরুদ্ধে তার ছেলে পলাশ, স্বামী লরেন্স ফলিয়াকে অবহিত করেছি। এমনকি তার কর্মস্থল দ্য মেট্রোপলিটন খ্রিষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান আগষ্টিং পিউরিফিকেশন, পরিচালক সুজয় পিউরিফিকেশন, সাধারণ সম্পাদক বাপ্পি ও ম্যানাজার বাদলকে জানানো হয়েছে। মারিয়া ফলিয়ার প্রতারণা, হয়রানি ও জালিয়াতি থেকে বাঁচতে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন এই কাউন্সিলর।

Share this post

scroll to top