বার্সার দ্বিতীয় জয়, পিএসজির গোলোৎসব

image-842537-1724560013.jpg

ক্রীড়া ডেস্ক : লা লিগায় অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে বার্সেলোনা। মৌসুমে এটি বার্সার টানা দ্বিতীয় জয়। অন্যদিকে ফ্রেঞ্চ লিগ ওয়ানে দ্বিতীয় জয় তুলেছে পিএসজিও। তবে মন্টপেলিয়ার বিপক্ষে কেবল জয় নয় রীতিমতো গোলোৎসব করেছে দলটি। ৬-০ গোলে বিধ্বস্ত করেছে প্রতিপক্ষকে।

লা লিগার ম্যাচে ২৪ মিনিটে বার্সাকে এগিয়ে নেন লামিনে ইয়ামাল। ফ্রি-কিকে বার্সেলোনার প্রথম প্রচেষ্টা রুখে দেন বিলবাও গোলরক্ষক পাদিলা, তবে বিপদ মুক্ত করতে পারেননি তিনি। আলগা বল বক্সের বাইরে পেয়ে, জায়গা বানিয়ে জোরালো বাঁকানো শটে জাল কাঁপান ইয়ামাল। এগিয়ে যায় বার্সা। তবে প্রথমার্ধের খেলা শেষ হওয়ার আগেই ম্যাচে সমতা টানে বিলবাও। ৪২ মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করে নিয়ে সমতায় ফিরে বিলবাও।

দ্বিতীয়ার্ধেও বার্সাকে রুখে দিয়ে পাল্টা আক্রমণে উঠছিল বিলবাও। তবে তাদের সেই আক্রমণ বেশ দক্ষতার সঙ্গেই সামাল দিয়েছে বার্সা। পাল্টা আক্রমণে উঠে বার্সা সাফল্য পায় ম্যাচের ৭৫ মিনিটে। রবার্ট লেভান্ডোভস্কি গোল করে বার্সাকে এগিয়ে নেন। এরপর বাকি সময় আর গোল না হলে ২-১ গোলে জয় পায় বার্সা।

এদিকে লিগ ওয়ানের ম্যাচে মন্টপেলিয়ার বিপক্ষে ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত দাপট দেখিয়েছে পিএসজি। ম্যাচের ৪ মিনিটে বারকোলার গোলে শুরু এরপর শেষ হয়েছে দক্ষিণ কোরিয়ার লি কাং-ইনের গোলে। মাঝে মার্কো অ্যাসেনসিও, আশরাফ হাকিমি ও এমিরি। জোড়া গোল করেছেন বারকোলা। আর তাতে ৬-০ গোলে উড়ে গেছে প্রতিপক্ষ মন্টপেলিয়ার।

Share this post

scroll to top