মেসিকে নিয়ে সুখবর নেই কোচের কাছে

image-839147-1723879127.jpg

ক্রীড়া ডেস্ক : গত মৌসুমে মেসির হাত ধরে নিজেদের ইতিহাসে প্রথম লিগস কাপ শিরোপা ঘরে তুলেছিল ইন্টার মায়ামি। এই মৌসুমে সেই শিরোপা ধরে রাখতে মেসির ওপরই নির্ভর করছিল দলটি। তবে সেটি সম্ভব হয়নি। চোটে আক্রান্ত মেসিকে ছাড়া লিগস কাপের দ্বিতীয় রাউন্ড থেকেই বাদ পড়েছে মায়ামি। অথচ কবে ফিরবেন মেসি, সেই প্রশ্নের সঠিক কোনো উত্তর জানা নেই কোচ জেরার্ডো মার্টিনোর কাছে।

অথচ কবে নাগাদ মেসিকে পাওয়া যাবে সে ব্যাপারে কোনো নিশ্চয়তা নেই জেরার্ডো মার্টিনোর কাছে। মেসির ফেরা নিয়ে অনিশ্চিত মার্টিনো বলেন, ‘লিওর (মেসি) উন্নতি প্রত্যাশা অনুযায়ী হচ্ছে। কিন্তু কখন সে দলের যোগ দেবে, তার এখনই নির্দিষ্ট কোনো তারিখ বলা যাচ্ছে না। সে আলাদাভাবে কাজ চালিয়ে যাচ্ছে।’

মেসিকে নিয়ে শঙ্কার কথা জানিয়েছেন মায়ামি হেরাল্ডের প্রতিবেদক মিশেলে কাউফম্যানও। তিনি বলেন, ‘এক সপ্তাহ পর, ২৪ তারিখ তারা পরের ম্যাচটি খেলবে। কিন্তু মেসি এখনো মাঠে আসেনি। এখনো সে নিজে নিজে জিমে কাজ করে যাচ্ছে। এর আগে টাটা (মার্টিনো) বলেছিল— আগস্ট শেষ হওয়ার আগেই তারা মেসিকে স্কোয়াডে পাবে। কিন্তু কলম্বাস ম্যাচের আগের দিন তার কথা বদলে যায়। তিনি বলেন, ‘মেসির ফেরার তারিখ আমরা বলতে পারছি না।‘ তার কথার এই পরিবর্তন নেতিবাচক বার্তাই দিচ্ছে।

Share this post

scroll to top