ইমরান খানের স্ত্রী বুশরার রিমান্ড চেয়েছে পুলিশ

image-839153-1723880854.jpg

ডেস্ক রিপোর্ট: পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খানের স্ত্রী বুশরা বিবির বিরুদ্ধে রিমান্ড চেয়েছে পুলিশ। পুলিশের দাবি, গত ৯ মে দাঙ্গা সংক্রান্ত ১২টি মামলার ঘটনায় অভিযুক্ত বুশরা বিবি।

এক্সপ্রেস নিউজের শুক্রবারের প্রতিবেদন অনুযায়ী, পুলিশ ১২টি মামলায় বুশরা বিবির শারীরিক রিমান্ডের আবেদন করেছে, সন্ত্রাসবিরোধী আদালত তাকে ১৭ আগস্ট (শনিবার) তলব করার জন্য অনুরোধ করেছে।

শনিবার সকাল ৮টায় বুশরা বিবিকে আদালতে হাজির করার জন্য জাতীয় জবাবদিহি ব্যুরোর (এনএবি) তদন্ত দলকে নির্দেশ দিয়েছে আদালত। সেখানেই তার রিমান্ডের বিষয়ে সিদ্ধান্ত দেবেন আদালত।

পুলিশ জানিয়েছে, ৯ মে এর ঘটনায় বুশরা বিবির প্রাথমিক তদন্ত শেষ হয়েছে এবং তাকে দোষী সাব্যস্ত করা হয়েছে। বিচারক মালিক এজাজ আসিফ ১২টি স্টেশন থেকে পুলিশের আবেদনের শুনানি করেন।

আদালত পুলিশকে প্রাথমিক তদন্ত প্রতিবেদন ও তার জড়িত থাকার প্রমাণ দিতে বললে, পুলিশ জিএইচকিউ গেট ৪ ও আর্মি মিউজিয়ামে হামলা সংক্রান্ত মামলায় বুশরা বিবির নাম উল্লেখ্য করেন। এর বাইরে মুরি রোডে একটি সংবেদনশীল সংস্থার অফিসে হামলা, একটি মেট্রো স্টেশন পুড়িয়ে দেওয়া এবং সদরের একটি সংবেদনশীল ভবনে অগ্নিসংযোগের মামলায় জড়িত করা হয় বুশরা বিবিকে। এছাড়াও, মুরি রোড, তক্ষশীলা এবং হাজরো অ্যাটকে অগ্নিসংযোগ ও ভাঙচুরের মামলায় বুশরা বিবির নাম উঠে এসেছে পুলিশের তদন্ত প্রতিবেদনে।

Share this post

scroll to top