স্বামীকে নিয়ে সিঙ্গাপুরে রোশনি, যে কথা জানালেন অভিনেত্রী

image-827961-1720929411.jpg

বিনোদন ডেস্ক :এ মুহূর্তে বলিউড অভিনেত্রী রোশনি ভট্টাচার্য ছুটি কাটাচ্ছেন। শত ব্যস্ততার মাঝেই সপ্তাহখানেক সময় বের করে তিনি পাড়ি দিয়েছেন সিঙ্গাপুরে। সামাজিকমাধ্যমে কিছু ছবি পোস্টে দেখা গেল এক ঝলক বিনোদন এ অভিনেত্রীর সফরে।

আনন্দবাজার প্রতিবেদনের খবরে জানা যায়, অভিনেত্রী রোশনি ভট্টাচার্য এ মুহূর্তে ছুটি কাটাচ্ছেন। শত ব্যস্ততার মাঝেই ইন্ডাস্ট্রি থেকে দূরে স্বামীকে সঙ্গে নিয়ে পাড়ি দিয়েছেন সিঙ্গাপুরে। সামাজিকমাধ্যমে ছবি পোস্ট করে সে তথ্যই জানান দিলেন এ অভিনেত্রী।

সামাজিকমাধ্যমে কিছু ছবি শেয়ার করে নিয়েছেন তিনি, সেখানে দেখা যাচ্ছে— রোশনি সিঙ্গাপুরের বিখ্যাত বিনোদনপার্ক ইউনিভার্সেল স্টুডিওতে আনন্দে মেতেছেন।

অভিনেত্রীর সঙ্গে রয়েছেন তার স্বামী তূর্য সেন। বুধবারই দক্ষিণ-পূর্ব এশিয়ার এই দ্বীপরাষ্ট্রে পৌঁছেন রোশনি। শনিবার আনন্দবাজারের এক সাক্ষাৎকারে সিঙ্গাপুর থেকে রোশনি বলেন, আমার স্বামী এখানে কাজে এসেছিলেন। আমি পরে চলে এলাম।
ব্যবসায়ী তুর্য সেন। ব্যবসার প্রয়োজনে তাকে প্রায়ই সিঙ্গাপুর যেতে হয়। সিঙ্গাপুর রোশনিরও পছন্দের একটি দেশ। তিনি বলেন, বছরে অন্তত একবার তারা সিঙ্গাপুরে ঘুরতে যাওয়ার চেষ্টা করেন। রোশনি বলেন, আমরা দুজনেই খেতে খুব ভালোবাসি। আর এই দেশটা ভোজনরসিকদের জন্য স্বর্গ। চার দিনে নানা ধরনের খাবার খেয়েছি। খাবারের পাশাপাশি প্রচুর কেনাকাটাও করছেন বলে জানান রোশনি।

সিঙ্গাপুরের বিখ্যাত বিনোদনপার্ক ইউনিভার্সেল স্টুডিও একটি অন্যতম। সেখানেই এ দম্পতি চুটিয়ে মজা করেছেন, তা তাদের সামাজিকমাধ্যমে পোস্ট করা ছবি থেকেই বোঝা যায়। রোশনি বলেন, এ রকম রোলারকোস্টার বা অন্য রোমাঞ্চকর রাইড তো ভারতের কোথাও নেই। তাই চুটিয়ে মজা করেছি। নাগরদোলায় চেপে চিৎকার করে আমার গলা বসে গেছে।

সম্প্রতি ‘অতি উত্তম’ ছবিতে দর্শক রোশনিকে দেখেছেন। আজ দেশে ফিরছেন তিনি। ফিরেই আবার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন এ অভিনেত্রী।

Share this post

scroll to top