সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে যা বললেন আসিফ

asif-picture-670a2dbc78995.jpg

বিনোদন ডেস্ক : শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। আজ শারদীয় দুর্গাপূজার মহানবমী। এদিন সন্ধ্যায় দেবীদুর্গার ‘মহা আরতি’ করা হয়। চারদিকে উৎসবের আমেজ চলছে। উৎসবটি উদযাপনে ব্যস্ত রয়েছেন সনাতন ধর্মাবলম্বীরা। এ উৎসব উদযাপনে ব্যস্ত রয়েছেন সবাই। এমনকি এ উৎসবেই মিলেমিশে একাকার বিনোদন জগতের তারকারাও। ব্যতিক্রম নন সংগীতশিল্পী আসিফ আকবর। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন তিনি। যেখানে তিনি সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা জানিয়ে আসিফ আকবর লিখেছেন— সনাতন ধর্ম অনুসারী সব ভাইবোন, বন্ধুদের জানাই শারদীয় শুভেচ্ছা। আমাদের প্রত্যাশা ভালোবাসাময় বাংলাদেশ। ভালোবাসা অবিরাম।

সেই পোস্টের কমেন্ট বক্সে এক অনুরাগী প্রশ্ন করেন— আপনি একজন মুসলিম হয়ে শুভেচ্ছা জানান। এরপর আসিফ আকবর তার প্রশ্নের পরিপ্রেক্ষিতে একটু বিরক্তের সুরে বলেন— আর আপনি একটা ইহুদি যোগাযোগমাধ্যমে আইসেন হিন্দু-মুসলিম নিয়া। মূর্খ অপদার্থদের প্রজনন বৃদ্ধিতে বিরক্ত বাংলাদেশ।

কমেন্ট বক্সে সানোয়ার হোসেন নামে আরেক ভক্তের লিখেছেন— জি ভাইয়া অনেক সুন্দর পোস্ট। ধন্যবাদ আপনাকে। এ দেশ একটি পরিবার, আর আমরা সবাই এই পরিবারের সদস্য। ধর্মবর্ণ-নির্বিশেষে সবাই আমরা মিলেমিশে দেশে বসবাস করতে চাই। তাই— ধর্ম যার যার উৎসব তার তার।

উল্লেখ্য, ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম দিয়ে আসিফ আকবর পরিচিতি পান। শুধুই পরিচিতি নয়, প্রথম অ্যালবাম দিয়ে দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করেছিলেন তিনি। এরপর ভক্ত-অনুরাগীদের অসংখ্য গান উপহার দিয়েছেন এ সংগীতশিল্পী।

Share this post

scroll to top