বিগ ব্যাশে দল পেলেন রিশাদ

image-845693-1725178128.jpg

ক্রীড়া ডেস্ক : সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপেই নজরটা নিজের দিকে টেনেছিলেন বাংলাদেশের তরুণ লেগস্পিনার রিশাদ হোসেন। ৭. ৭৬ ইকোনমিতে ৭ ম্যাচে তুলেছিলেন ১৪ উইকেট। আসর শেষ করেছিলেন উইকেট তোলার তালিকায় ৬ নম্বর অবস্থানে থেকে। এমন অর্জনের পর এবার দারুণ উপহার পেলেন রিশাদ। অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজি লিগ বিগ ব্যাশে দল পেয়েছেন রিশাদ।

বিগ ব্যাশের নিলামে এবারই প্রথমবার নাম দেন রিশাদ। আর প্রথমবারেই তাকে দলে টেনেছে হোবার্ট হ্যারিকেন্স। রোববার নিলামে ২৮ নম্বর ডাকে রিশাদকে দলে টানে হোবার্ট।

এর ফলে বিগ ব্যাশে দল পাওয়া দ্বিতীয় বাংলাদেশি হয়েছেন রিশাদ। এর আগে, একমাত্র ক্রিকেটার হিসেবে বাংলাদেশের হয়ে এই প্রতিযোগিতায় খেলেছেন সাকিব আল হাসান।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টের অন্যতম বড় এই আসরে এবার প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন মোট ৯ বাংলাদেশি ক্রিকেটার। এর মধ্যে হোবার্ট হ্যারিকেন্সে ডাক পেলেন রিশাদ হোসেন।

রিশাদ হোসেন এবারের বিবিএলে অ্যাভেইলেবল থাকবেন ৬ থেকে ৯টি ম্যাচ ও ফাইনালের জন্য। ড্রাফটে নাম লেখানোর সময়ই জানানো হয় তার খেলার সময়সীমা। হোবার্ট হ্যারিকেন্সে রিশাদ সতীর্থ হিসেবে পাবেন ম্যাথু ওয়েড, নাথান এলিস, ক্রিস জর্ডানের মতো তারকাদের।

Share this post

scroll to top