একই সিনেমায় মেয়ের সঙ্গে অভিনয়, যা বললেন শাহরুখ

image-838355-1723712947.jpg

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সুহানা খান পর্দায় আসছেন ‘কিং’ সিনেমা নিয়ে। আর এ ছবিতে ডন চরিত্রে অভিনয় করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। যদিও এর আগে জানা গিয়েছিল, নির্মাতা সুজয় ঘোষের পরবর্তী কিং-এ দেখা যাবে কিং খানকে। আর এ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিষেক বচ্চন ও শাহরুখকন্যা সুহানা খানকে।
কিং সিনেমা নিয়ে এবার শাহরুখ নিজেই বললেন তার এ নতুন সিনেমা নিয়ে। জানালেন অ্যাকশন না কি রোমান্টিক— কোন ঘরানার ছবি এটি।

সম্প্রতি লোকার্ন ফিল্ম ফেস্টিভ্যাল থেকে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। তিনি ভ্যারাইটিকে দেওয়া এক সাক্ষাৎকারে কিং সিনেমা সম্পর্কে নানান বিষয় কথা বললেন।

বর্তমানে কিং ছবিটি আন্ডার প্রোডাকশনের কাজ চলছে। কিং ছবি সম্পর্ক শাহরুখ বলেন, ‘কিং’ শুধু অ্যাকশন সিনেমা নয়, বরং অনেক বেশি ইমোশনাল ও কুল একটি ছবি, যা সবাই উপভোগ করতে পারবে।

তিনি বলেন, সিনেমাটির নাম ‘কিং’ রাখা হয়েছে। পরিচালনা করছেন সুজয় ঘোষ এবং প্রযোজনার দায়িত্বে পাঠান ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এটি একটি অ্যাকশন ছবি। তবে শুধুই যে অ্যাকশন এমনও নয়; এখানে ইমোশন, কুলনেস— সবকিছু মিশেল আছে। যে কারণে আমি বিশ্বাস করি, এটি একটি আকর্ষণীয় সিনেমা হতে চলেছে।

শাহরুখ খান আরও বলেন, গত ৭-৮ বছর ধরে এমন একটা ছবি করতে চাইছিলাম। তখনই ভাবলাম, সুজয় সেই যোগ্য মানুষটি হবেন, যিনি এই ছবি বানাতে পারবেন। ছবিটি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, ২০২৩ সালে মুক্তি পাওয়া বলিউড বাদশাহ শাহরুখ খানের পাঠান ও জওয়ান ছবি দুটি বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দেয়। সবশেষ ডাঙ্কি সিনেমাও ভালো ব্যবসা করে।

 

Share this post

scroll to top