তাসমানিয়ার কাছে বাংলাদেশ এইচপির হার

image-837083-1723476621.jpg

ক্রীড়া ডেস্ক : মেলবোর্ন রেনেগেডসের বিপক্ষে দাপুটে জয়ে আত্মবিশ্বাস কুড়িয়েছেন বাংলাদেশ হাইপারফরম্যান্স দল (এইচপি)। তবে পরের ম্যাচেই তাসমানিয়ার কাছে মুদ্রার উল্টোপিঠ দেখতে হয়েছে যুবাদের। আজ সোমবার তাসমানিয়ার বিপক্ষে ৫ উইকেটে হেরেছে বাংলাদেশ এইচপি।

ডারউইনে টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৬ রান জমা করে এইচপি। দলীয় সর্বোচ্চ ৩৯* রান এসেছে পারভেজ হোসেন ইমনের ব্যাটে। ১৬৭ রান তাড়া করতে নেমে ৫ উইকেট ও ৩ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় তাসমানিয়া।

রান তাড়া করতে নেমে অবশ্য শুরুটা ভালো হয়নি তাসমানিয়ার। ৭ বলে ৬ রান করে টিম ভারাদ আউট হলে ভাঙে উদ্বোধনী জুটি। এরপর নিকোলাস ডেভিনকে নিয়ে দলকে টেনে তোলেন চার্লি ভাকিম। ডেভিন করেন ৩০ রান। ভাকিমের ব্যাটে আসে ২৫ রান।

তবে তাসমানিয়ার জয়ে ব্যাট হাতে সবচেয়ে বড় অবদান রাখেন জ্যাক ডোরান। ৩৭ বলে ৭১ রানের ইনিংসে দলকে জিতিয়ে তবেই মাঠ ছাড়েন এই ব্যাটার।

এর আগে ব্যাটিংয়ে নেমে ভালো শুরু পায় বাংলাদেশ। দুই ওপেনার জিশান ও তামিমের ব্যাটে আত্মবিশ্বাসী শুরুর পর পারভেজ হোসেন ইমনও সে ছন্দ ধরে রাখেন।

তবে মিডল অর্ডারে আফিফ হোসেন, আকবর আলি ও শামিম হোসেনরা নিজেদের মেলে ধরতে না পারায় শেষ পর্যন্ত ১৬৬ রানের বেশি তুলতে পারেনি বাংলাদেশ।

 

Share this post

scroll to top